1123 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

মাদারীপুরের শিবচরে কৃষি প্রযুক্তি মেলারউদ্বোধন

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের শিবচরে কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করা হয়। মঙ্গলবার বিকেলে উপজেলা পরিষদের মাঠ প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলাটি উদ্বোধন করেন মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমাখাতুন। পরে মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন তিনি। প্রতিটি স্টলে ঘুরে ঘুরে আয়োজকদের কাছ থেকে কৃষি প্রযুক্তি বিষয়ে বিভিন্ন দিকনির্দেশনা মূলক পরামর্শ দেন। পাশাপাশি কৃষিখাতে যাতে শিবচর আরো সাফল্য অর্জন করে সে লক্ষ্যে কাজ করতে কৃষি কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করেন। পরে উপজেলা প্রশাসন ও কৃষিকর্মকর্তার আয়োজনে উপজেলাপরিষদে ইলিয়াস আহমেদ চৌধুরী অডিটরিয়ামে আলোচনা সভায় অংশ নেন।


এসময় আরো উপস্থিত ছিলেন শিবচর উপজেলা চেয়ারম্যান আ: লতিফ মোল্লা, উপজেলা নির্বাহী অফিসার মো: আসাদুজ্জামান,পৌর মেয়রআওলাদ হোসেনখান, উপজেলা ভাইস চেয়ারম্যান বিএম আতাউর রহমান, উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষবীর মুক্তিযোদ্ধা শাজাহান মোল্লা, মহিলাভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার প্রমুখ।
জেলাপ্রশাসক ড.রহিমাখাতুন বলেন, কৃষি প্রযুক্তি মেলা আয়োজনের মধ্য দিয়ে আগত কৃষকরা কৃষি প্রযুক্তি বিষয়ে ভালো জ্ঞান অর্জন করতে পারবেন এবং বাড়িতে বসে তারা এখান থেকে ধারণা নিয়ে বাড়িতে বসে পরিত্যক্ত জমিতে খুব সহজে  কৃষি জমিতে বিভিন্নরকম শস্য চাষ করে স্বাবলম্বী হতে পারবে।

[Sassy_Social_Share total_shares="ON"]