530 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

মাদারীপুরে বিপুল পরিমান ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

 মাদারীপুর প্রতিনিধিঃ  মাদারীপুরে ১৩ হাজার ৬শত পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮।  উদ্ধারকৃত ইয়াবার বাজার মূল্য আনুমানিক ৪০ লাখ ৮০ হাজার টাকা। ভোররাতে মাদারীপুর সদর থানার শেখ হাসিনা মহাসড়কের র‌্যাব-৮ ক্যাম্পের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।
এ সময় পুষ্পরথ ট্রান্সপোর্ট এজেন্সির একটি কাভার্ডভ্যান ও মাদক বিক্রির কাজে ব্যবহৃত ৩টি মোবাইল ফোন জব্দ করে র‌্যাব। দুপুরে র‌্যাব-৮ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।
মাদারীপুর র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডার মোঃ তাজুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করা হয়। এসময় ১৩ হাজার ৬’শ পিস ইয়াবা, ইয়াবা পাচার কাজে ব্যবহৃত পুষ্পরথ ট্রান্সপোর্ট এজেন্সির একটি কাভার্ডভ্যান ও মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়। তারা এই ইয়াবাগুলো কক্সবাজার থেকে চাঁদপুর ফেরি ঘাট-মাদারীপুর হয়ে খুলনার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলো বলে র‌্যাব জানায়।
আটককৃতরা হলো মোঃ সোহেল হোসেন(২৭), মোঃ লিটন মিয়া (২৩) উভয় পিতাঃ আব্দুল আলীম, এবং সোঃ ইসমাইল হোসেন(২১), পিতাঃ মোঃ আলী আহমেদ। এরা সকলেই লক্ষীপুর জেলার রায়পুর থানাধীন চরবংশী গ্রামের বাসিন্দা।
তিনি আরো জানান, আটককৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় তারা দীর্ঘদিন ধরে এই রুট ব্যবহার করে খুলনা, যশোর ও সাতক্ষীরার বিভিন্ন এলাকায় ইয়াবা পাচার করে আসছিল। আটককৃত আসামীদের বিরুদ্ধে সদর মডেল থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।
Attachments area
[Sassy_Social_Share total_shares="ON"]