582 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

মাদারীপুরে মাস্টার্স পরীক্ষার্থী রিমন হত্যা মামলায় এক নারী গ্রেফতার, হত্যার প্রতিবাদে বিক্ষোভ-মানববন্ধন

মাজহারুল ইসলাম (রুবেল), মাদারীপুর : মাদারীপুর সরকারি কলেজের মাস্টার্স পরীক্ষার্থী রিমন সরদারকে হাতুড়ী দিয়ে পিটিয়ে হত্যা মামলায় আকলিমা বেগম নামে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকালে শহরের লেকেরপাড় থেকে তাকে গ্রেফতার করা হয়।
এদিকে রিমন হত্যার প্রতিবাদে শনিবার সকালে বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, গত ১৭ সেপ্টেম্বর শহরের লেকেরপাড়ে মোটরসাইকেলের হর্ন বাজানোকে কেন্দ্র করে তর্কবিতর্কে ওই এলাকার রাজীব খালাসী ও সজিব খালাসী (দুইভাই) তাদের লোকজন নিয়ে রিমনকে হাতুড়ীপেটা করে।
প্রথমে রিমনকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজধানী ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে পাঠানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। শনিবার সকালে মাদারীপুর জেলা সদর হাসপাতালে নিহতের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।
এদিকে রিমন হত্যার প্রতিবাদে শনিবার সকালে বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী। প্রথমে রিমনের গ্রামের বাড়ি সদর উপজেলার ব্রাহ্মনদী থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে জেলা সদর হাসপাতালের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে পালন করা হয় মানববনন্ধন। ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে এ ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন স্বজন ও এলাকাবাসী।
এদিকে এ ঘটনায় নিহতের বড়ভাই আনিছুর সরদার ৬জনকে আসামী করে শুক্রবার রাতে সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
আসামীরা হলো, রাজীব খালাসী (৩২), সজীব খালাসী (৩২), আকলিমা বেগম (৫৫), তৃপ্ত (২০), রাব্বি ফরাজী (২৩) ও আসাম মাতুব্বর (২৪)। পরে অভিযান চালিয়ে শনিবার সকালে আকলিমা বেগম নামে একজনকে গ্রেফতার করে পুলিশ।
[Sassy_Social_Share total_shares="ON"]