611 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

মারা যাননি ‘বন্ড গার্ল’ তানিয়া রবার্টস

একদিন আগেই বিবিসিসহ আন্তর্জাতিক বিভিন্ন সংবাদমাধ্যমে ‘বন্ড গার্ল’ তানিয়া রবার্টসের মৃত্যুর খবর প্রকাশিত হয়েছিল। কিন্তু চমকপ্রদ তথ্য হলো হলিউডের এই অভিনেত্রী এখনও বেঁচে আছেন। বিষয়টি নিশ্চিত করেছেন তানিয়ার বন্ধু মইক পিঙ্গেল। যদিও তিনিই আগে গণমাধ্যমকে তানিয়ার মৃত্যুর কথা বলেছিলেন। এখন তিনি জানিয়েছেন, তানিয়ার অবস্থা আশঙ্কাজনক।

বিবিসিসহ আন্তর্জাতিক বিভিন্ন সংবাদমাধ্যমে আজ খবরে তার বেঁচে থাকার কথা জানানো হয়েছে। খবরে বলা হয়েছে, মইক পিঙ্গেল রবিবার ভুল করে তানিয়ার মৃত্যুর কথা জানান। আর তাকে এই ভুয়া তথ্যটি দিয়েছিলেন তানিয়ার বয়ফ্রেন্ড লেন্স ও’ব্রিয়েন।

কিন্তু এখন মইক পিঙ্গেল বলছেন, লস অ্যাঞ্জেলসের হাসপাতালে তানিয়া চিকিৎসাধীন। তার অবস্থা গুরুতর।

 

এর আগে রবিবার তানিয়ার মৃত্যুর কথা জানিয়ে টুইটারে মাইক লিখেছিলেন, ‘আমার জীবনে দেখা সবচেয়ে দুর্দান্ত মানুষটা আজ চলে গেলেন।’

গত ২৪ ডিসেম্বর পোষা কুকুর নিয়ে হাঁটতে বের হন তানিয়া। সেখানে পড়ে গিয়ে আহত হয়ে বর্তমানে লস অ্যাঞ্জেলেসের সিডার্স–সিনাই মেডিকেল সেন্টারে ভর্তি আছেন।

জেমস বন্ড চরিত্রে স্যার রজার মুর অভিনীত শেষ চলচ্চিত্রে বন্ড গার্ল হিসেবে অভিনয় করেছিলেন তানিয়া। এ ছাড়া ‘দ্য বিস্টমাস্টার’ ও ‘শিনা: কুইন অব দ্য জঙ্গল’ চলচ্চিত্রেও তার অভিনয়ে মুগ্ধ হন দর্শক।

১৯৫৫ সালে নিউইয়র্কে জন্ম নেওয়া তানিয়ার প্রকৃত নাম ভিক্টোরিয়া লেই ব্লাম। ১৯৭৭ সালে তিনি জন্মশহর ছেড়ে হলিউডে পাড়ি জমান।

পথিকনিউজ/এইচ কে

[Sassy_Social_Share total_shares="ON"]