745 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

মুজিববর্ষ ও জাতীয় শিশু দিবসে সংসদ কন্যা ডরিন অসহায়দের মাঝে খাবার বিতরণ

মানিক ঘোষ নিজস্ব প্রতিনিধিঃ ঝিনাইদহের কালীগঞ্জে ১৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন,ঐতিহাসিক মুজিববর্ষ ও জাতীয় শিশু দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক মুমতারিন ফেরদৌস ডরিন এর পক্ষ থেকে বুধবার দুপুরে মেইন বাসটার্মিনাল চত্তরে অসহায় পথচারীদের মাঝে  ‘খাবার বিতরণ’ করেছে  উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ। খাবার বিতরণ কর্মসুচী উদ্বোধন করেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ার“ল আজীম (আনার)।
সকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, সন্ধ্যায় দোয়া মাহফিল ও আলোচনা সভা করেন সাংসদ আনার।
সাংসদ কন্যা ডরিন মুঠোফোনে বলেন, দেশরতœ জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় ইতিপূর্বে আমরা করোনা মহামারী মোকাবেলায় মাস্ক, স্যানিটাইজার, লিফলেটসহ কয়েক দফায় ত্রান সামগ্রী বিতরণ ও শ্রমিক সংকটে থাকা অসহায় কৃষকের ধান কেঁটে দিয়েছি। আমাদের অভিভাবক শেখ হাসিনা যে সময় যে নির্দেশনা দিবেন সেটা আমাদের জন্য শিরোধার্য। এর অংশ হিসেবে কালীগঞ্জে ছাত্রলীগের নেতৃত্বে বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়ন করা হয়েছে। দেশ ও জাতির যেকোন দূর্যোগে ছাত্রলীগের নেতা কর্মীরা সাধারণ মানুষের পাশে থাকবে সর্বদা।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান নাজিম, সাধারণ সম্পাদক মনির হোসেন সুমন, সাংগঠনিক সম্পাদক জাবেদ হোসেন জুয়েল,  রিয়াজ মোল্যা, উপজেলা ছাত্রলীগের সুমন আহমেদ সানি, মিরাজুল ইসলাম, ফিরোজ আহমেদ, সজিব, রিকু, ইমরান,রাসেল সহ নেতৃবৃন্দ।
[Sassy_Social_Share total_shares="ON"]