202 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

মৌলভীবাজার পৌরসভার উন্নয়নে থেমে নেই মেয়র ফজলুর রহমান 

মৌলভীবাজার পৌরসভার উন্নয়নে থেমে নেই মেয়র ফজলুর রহমান 
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরীঃ  মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমানের নেতৃত্বে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল ও চারপাশে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করে যাচ্ছেন।
করোনা ভাইরাসে সবাই যখন ভয়ে আতংকে দিন কাটাচ্ছেন তখনও মেয়র ফজলুর রহমান পৌরসভার উদ্যোগে সকল কাউন্সিলরদের নিয়ে মাঠে কাজ করে যাচ্ছেন।
পৌরসভার উন্নয়নের পাশাপাশি লকডাউন বাস্তবায়ন, অসহায় মানুষের পাশে দাড়ানো, হাসপাতালের অক্সিজেন সংকট নিরসনে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান।
অদ্য মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করেছেন।
এসময়ে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. চৌধুরী জালাল উদ্দিন  মুর্শেদ।
পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান বলেন, মহামারী করোনাভাইরাস বেড়ে যাওয়ায় মৌলভীবাজার সদর হাসপাতালে চারপাশ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে এ অভিযান অব্যাহত থাকবে।
তিনি আরো বলেন, হাসপাতালে আগত সর্বস্তরের মানুষ হাসপাতালকে পরিষ্কার রাখার জন্য খেয়াল রাখতে হবে।
সিভিল সার্জন বলেন, দিন দিন করোণার বেড়েই চলছে আমরা সবাই মাস্ক ব্যবহার করতে হবে গ্রামাঞ্চলে স্বাস্থ্যবিধি না মানায় এখন গ্রাম অঞ্চলে করোনা দিন দিন বাড়ছে আমরা সবাই স্বাস্থ্যবিধি মানতে হবে সবাইকে যেন আল্লাহ কোন ভাইরাস থেকে মুক্ত রাখেন এই কামনা করি।
এসময় উপস্থিত ছিলেন পৌরসভার কাউন্সিলর  জালাল আহমদ , ৩নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র (১) নাহিদ হোসেন, ২নং ওয়ার্ড কাউন্সিলর  আসাদ হোসেন মক্কু, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ সেলীম হক প্রমূখ।
তাছাড়া বৃহস্পতিবার (২৯ জুলাই) পৌরসভা বোর্ডরুমে স্বাস্থ্যবিধি মেনে মৌলভীবাজার পৌরসভার ২০২১ – ২২ অর্থবছরের ১৫৪ কোটি ৫৭ লাখ ৫৮ হাজার ৭৭ টাকার  বাজেট ঘোষণা করেন পৌরমেয়র মো. ফজলুর রহমান।
এসময় তিনি মৌলভীবাজার পৌরসভার চলমান নানা উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন এবং পৌরসভাকে সৌন্দর্যমণ্ডিত করার জন্য তার নানা উদ্যোগ ও পরিকল্পনার কথা তুলে ধরেন।
মেয়র বলেন, পৌর নাগরিকদের সার্বিক সুযোগ-সুবিধা, মানসম্পন্ন সেবা দেয়ার দিকে লক্ষ্য রেখেই এ বাজেট প্রণয়ন করা হয়েছে।
মেয়র ফজলুর রহমান আরও জানান, মৌলভীবাজার শহরের সৌন্দর্যবর্ধনের জন্য বেশ কিছু উন্নয়ন প্রকল্প কাজ চলমান রয়েছে, আরও কিছু প্রকল্প গ্রহণ করা হয়েছে।