550 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

যুদ্ধের প্রস্তুতি, ইসরায়েলি সাবমেরিনে হামলার হুঁশিয়ারি ইরানের

যদি ইহুদিবাদী ইসরায়েল পারস্য উপসাগরে সাবমেরিন প্রেরণ করে তবে ইসলামিক প্রজাতন্ত্র ইরান ধর্মঘট করতে দ্বিধা করবে না। ইরানের জাতীয় সুরক্ষা ও বৈদেশিক নীতি সম্পর্কিত সংসদীয় কমিটির মুখপাত্র আবুল ফাজেল আমৌই এ কথা বলেছেন। খবর তেহরান টাইমস এর।

প্রভাবশালী আমেরিকান সংবাদপত্র ডেইলি ওয়াশিংটন পোস্ট সম্প্রতি একটি প্রতিবেদনে দাবি করেছে যে ইসরায়েল পারস্য উপসাগরের কৌশলগত জলে সাবমেরিন প্রেরণ করছে। ইসরায়েলকে অবশ্যই জানতে হবে যে আমাদের জাতীয় সুরক্ষার বিরুদ্ধে আগ্রাসনের প্রতিক্রিয়া দৃঢ় এবং ব্যাপক হবে, এমনকি যেকোন সাবমেরিনকে আঘাত করতে দ্বিধা করবে না ইরান বলেও উল্লেখ করেছেন আমৌই।

ওয়াশিংটন পোস্ট গত বুধবার জানিয়েছিল যে একটি ইসরায়েলি সাবমেরিন ইরানকে সতর্কবার্তা হিসাবে পারস্য উপসাগরে যাত্রা করেছিল। ওয়াশিংটন পোস্ট জানিয়েছে যে ইরানের সাথে ক্রমবর্ধমান উত্তেজনার প্রেক্ষিতে তেল আবিব তেহরানের বিরুদ্ধে যুদ্ধের জন্য প্রস্তুতি নিচ্ছে।

 

কাতারের আল-জাজিরা টেলিভিশন নেটওয়ার্ককে দেওয়া একটি সাক্ষাৎকারে আমুই বলেছিলেন যে বিভিন্ন অজুহাতে ইহুদিবাদী ইসরায়েল মধ্যপ্রাচ্যকে উত্তেজনার দিকে ঠেলে দেওয়ার চেষ্টা করছে এবং ডোনাল্ড ট্রাম্পের শাসনের শেষ দিনগুলোতে বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করছে।

পথিকনিউজ/এইচ কে

[Sassy_Social_Share total_shares="ON"]