748 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

রংপুরে একাধিক বার হত্যার চেষ্টা,প্রাণ বাঁচাতে জেলা প্রশাসককে স্মারকলিপি

রংপুর প্রতিনিধিঃ রংপুরে নিজের চাচার কাছে পৈতৃক সম্পত্তির  ভাগ-বাটোয়ারার জেরে একাধিকবার হত্যাচেষ্টার শিকার হওয়ার পর গত ২২ তারিখে দায়েরকৃত মামলায়  গ্রেফতারের পর আসামিরা জামিনে মুক্ত হয়ে এসে মামলা তুলে নিতে নানান হুমকি-ধামকি ও সম্পত্তি দখলের প্রচেষ্টা অব্যাহত রাখায় নিজের পরিবার ও সম্পত্তির নিরাপত্তা চেয়ে জেলা প্রশাসককে স্মারকলিপি দিয়েছে নগরীর আমাশু কুকরুল এলাকার বেলাল হোসেন নামের একজন ব্যবসায়ী।
স্মারকলিপিতে ওই ব্যবসায়ী উল্লেখ করেন,আমার বাবার মৃত্যুর পর আমার পৈতৃক জমিজমা থেকে বঞ্চিত করার লক্ষ্যে আমার চাচা রমজান আলী বিভিন্ন কৌশলে আমাকে হত্যার ষড়যন্ত্র করে আসছে।তারই ধারাবাহিকতায় গত ২২-১১-২০ তারিখে আমাকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে তার বাড়ীতে আমাকে গাছের সাথে বেধে গলায় রশি পেচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যার চেষ্টা করে। এসময় আমাকে দেশীয় অস্ত্র দিয়ে হত্যার চেষ্টা করলে এলাকাবাসী পরিস্থিতি টের পেয়ে সেখান আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
এ ঘটনায় ওইদিনই পরশুরাম থানায় একটি মামলা হলে কয়েকজন আসামী গ্রেফতার হয় এবং তারা পরদিনই জামিনে বের হয়ে আসে।এরপর পুনরায় প্রাণনাশের হুমকি দিয়ে মামলা তুলে নিতে চাপ প্রয়োগ ও জমিজমা জবরদখল করার চেষ্টা অব্যাহত রেখেছে।এই ভূমিদস্যু ও সন্ত্রাসীমহলের হাত থেকে রেহাই পেতে  সাহায্য কামনা করেছেন বেলাল হোসেন।

Attachments area
[Sassy_Social_Share total_shares="ON"]