962 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

রংপুরে মহান বিজয় দিবস স্মরনে আলোচনা সভা ও স্বাধীনতার ভিডিও চিত্র প্রদর্শনী

শরিফা বেগম শিউলী : বিভাগীয় নগরী রংপুরে মহান বিজয় দিবস স্মরনে আলোচনা সভা, স্বাধীনতার ভিডিও চিত্র প্রদর্শনী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ দুপুরে শেখ রাসেল মেমোরিয়াল জাতীয় সমাজকল্যান সংস্থা ও বিএনসিসি আয়োজিত রংপুর টাউন হল সন্মেলন কক্ষে ছাত্র নেতা শাহজানুর ইসলাম সৌরভ সাংগঠনিক সম্পাদক,রংপুর মহানগর ছাত্রলীগ রংপুর জেলা শাখার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ আতিকুল উল আলম কল্লোল, সাংস্কৃতিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ রংপুর জেলা।
আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোছাঃ ইক্তা হাছনা লুনা,কার্যকরী সদস্য বাংলাদেশ আওয়ামীলীগ, রংপুর জেলা শাখা, মোঃ মুরাদ হোসেন, সাধারন সম্পাদক, রংপুর মহানগর যুবলীগ, স্বাধীন সাধারন সম্পাদক, মহানগর ছাত্রলীগ রংপুর। অনুষ্ঠানের শুরুতেই নবনির্বাচিত রংপুর জেলা আওয়ামীলীগের দুই নেতাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। আলোচনা সভায় বক্তারা বলেন, মহান বিজয় দিবস বাঙালি জাতীর সর্ব শ্রেষ্ঠ দিন। বহু সংগ্রাম, তাজা রক্ত, অনেক তাজা প্রাণ, মা-বোনদের সম্ভ্রমহানী এবং সঠিক নেতৃত্বের মাধ্যমে বাঙালি জাতি লাভ করে তাদের প্রিয় স্বাধীনতা।
স্বাধীন বাংলাদেশের স্থপতি ও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এই দেশে উদিত হয়েছিল নতুন এক সূর্য।পরে নতুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের ঘটনাবলী তুলে ধরতে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে জাতীয় সমৃদ্ধি অর্জন করতে স্বাধীনতার ভিডিও চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়।
এসময় বিএনসিসিসহ শেখ রাসেল মেমোরিয়াল জাতীয় সমাজকল্যান সংস্থার বিভাগীয়,জেলা ও মহানগরের কর্মকর্তা ও সদস্যরা অনুষ্ঠানে অংশগ্রহন করেন।
[Sassy_Social_Share total_shares="ON"]