360 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

লকডাউনেও মাদক খেতে এসে ধরা পড়েছে তিন তরুণ।

 ভ্রাম্যমাণ আদালত ওই তিনজন তরুণের প্রত্যেককে তিন মাস করে কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা করে জরিমানার আদেশ দিয়েছেন। সেই সঙ্গে জরিমানা অনাদায়ে আরও ১৫ দিনের কারাদণ্ডের আদেশ দেওয়া হয়।

শুক্রবার (২ জুলাই) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় এ ঘটনা ঘটেছে  অভিযানকালে তাদের কাছ থেকে চার বোতল ইস্কপ জাতীয় মাদক উদ্ধার করা হয় দন্ডপ্রাপ্তরা হলো- মো. মাসুদুর রহমান ওয়াসিম (৩৬), মো: আকসার মিয়া (৩০) ও মো: শিপন মিয়া (২২)। তাদের সবার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মেড্ডায়।

আখাউড়ার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, লকডাউন সফলে সকাল থেকেই মাঠে অবস্থান নেয় প্রশাসন। বিশেষ করে গণপরিবহন বন্ধ রাখতে কঠোর অবস্থান নেন তারা। এদিন দুপুরের দিকে তারা বাইপাসের তিতাস ব্রিজ এলাকায় অভিযান শুরু করে। এ সময় একই মোটর সাইকেলে করে যাওয়ার সময় তিন তরুণকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে চার বোতল ইস্কপ উদ্ধার করা হয়।

আখাউড়া উপজেলার নির্বাহী অফিসার সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম জানান, তরুণেরা লকডাউন আইন আমান্য করার পাশাপাশি মাদক বহন করার দায়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই তিনজন যুবকের প্রত্যেককে তিন মাস করে কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা করে জরিমানার আদেশ দিয়েছেন। জরিমানা অনাদায়ে আরও ১৫ দিনের কারাদণ্ডের আদেশ দেওয়া হয়।

[Sassy_Social_Share total_shares="ON"]