470 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

লাকসামে বনার্ঢ্য আয়োজনে রয়েল বিরানী পয়েন্ট’র শুভ উদ্বোধন

লাকসামে বনার্ঢ্য আয়োজনে রয়েল বিরানী পয়েন্ট’র শুভ উদ্বোধন

মশিউর রহমান সেলিম, লাকসামঃ কুমিল্লার দক্ষিনাঞ্চলের স্বপ্নের শহর লাকসামে স্বাস্থ্য সম্মত খাবারের নিশ্চয়তা নিয়ে পৌর শহরের নোয়াখালী রেললাইনের প্িধসঢ়;শ্চমপাশে পুরাতন দৈনিক বাজার প্রবেশ মুখ (সাবেক বিউটি হোটেল) এলাকায় সোমবার সকালে বনার্ঢ্য আয়োজনে রয়েল বিরানী পয়েন্ট’র আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করা হয়েছে।

রেজাউল করিম ভুলুর সার্বিক ব্যবস্থাপনায় উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে দোয়া ও মিলাদ পরিচালনা করেন হযরত মাওলানা আক্তার হোসেন। মওই রেস্তোরার পরিচালক রিয়াজ হোসেন বলেন, সময়ের সঙ্গে বদলে যাচ্ছে এ অঞ্চলের মানুষের রুচি। খাদ্যভাসে এসেছে পরিবর্তন।

এখন প্রায় সকল শ্রেণি মানুষেই দেশি-বিদেশি ঐতিহ্যবাহী খাবারের রসনা তৃপ্তি পেতে চায়। এলাকার মানুষের আগ্রহ বেড়েছে হোটেল রেস্টুরেন্টে গিয়ে খাওয়ার প্রতি। আমরা রুচিশীল মানুষের চাহিদার কথা চিন্তা করে প্রিয়
শহর লাকসামে রয়েল বিরানী পয়েন্ট’র পথচলা। । সকলের সাধ ও সাধ্যের বিষয়টি বিবেচনায় নিয়ে দেশি-বিদেশী অভিজ্ঞ কারিগর দ্বারা পরিচালানা করবো এটাই আমাদের অঙ্গিকার। বিশেষ করে বর্তমান প্রজন্মের কাছে শহরের আকর্ষনীয় ও মজাদার নানাহ খাবার থাকছে এ বিরানী পয়েন্টে।

এসময় ব্যবসায়ী শাখাওয়াত হোসেন সাখন, মোঃ মনির হোসেন, অধ্যাপক জাহাঙ্গীর আলম, আনিছুর রহমান কাঞ্চন, হাজী হিরু মিয়া, ফেরদৌস আলম লিটনসহ , সাংবাদিক, মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী ও রাজনৈতিক-সামাজিক লোকজন উপস্থিত ছিলেন।

[Sassy_Social_Share total_shares="ON"]