1139 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

লাকসাম নৈরপাড়ে বসত ঘরে সন্ত্রাসী হামলা লুটপাট ভাংচু- গ্রেপ্তার-১

লাকসাম নৈরপাড়ে বসত ঘরে সন্ত্রাসী হামলা লুটপাট ভাংচু গ্রেপ্তার-১

লাকসাম প্রতিনিধি, কুমিল্লা কুমিল্লা লাকসাম উপজেলার কান্দিরপাড় ইউপির নৈরপাড় গ্রামে ছিদ্দিক ব্যপারী বাড়ীতে ২টি বসত ঘরে বুধবার দুপুরে এক সন্ত্রাসী হামলা, ভাংচুর ও লুটপাট চালিয়ে কয়েক লাখ টাকার মালামাল ক্ষতিগ্রস্থ করেছে সন্ত্রাসী চক্র। এ ঘটনায় জয়নাল আবদীন নামে একজনকে লাকসাম থানা পুলিশ গ্রেপ্তার করেছে। স্থানীয় ও থানা অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার দুপুরে ওই গ্রামে জয়নাল আবদীন গং দুইপক্ষের বসত বাড়ীর সীমানা বিরোধকে কেন্দ্র করে বহিরাগত ৩০/৩৫ জন লোক নিয়ে প্রায় দেড় ঘন্টা ধরে তান্ডব চালিয়ে ছিদ্দিক ব্যাপারী বাড়ীর শাহআলম ও দিদার মিয়ার বসত ঘরে অর্তকিত ভাবে হামলা,ব্যাপক

ভাংচুর ও লুটপাট করে নগদ টাকা, স্বর্নালংকার ও মোবাইলসহ প্রায় ৮/১০ লাখ টাকার ক্ষতিসাধন করেছে। এ ব্যাপারে ক্ষতিগ্রস্থ দিদারুল আলম বাদী হয়ে জয়নাল আবদীন, আবদুর রাজ্জাক ও আঃ খালেকসহ অজ্ঞাতনামা বেশ কয়েকজনের বিরুদ্ধে লাকসাম থানায় অভিযোগ দায়ের করলে লাকসাম থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছার উপস্থিতি টের পেয়ে বহিরাগত সন্ত্রাসীরা পালিয়ে যায়। থানা পুলিশ অভিযোগের প্রেক্ষিতে জয়নাল আবদীন নামে একজনকে আটক করে থানা নিয়ে আসে। স্থানীয় ওয়ার্ড মেম্বার আবুল খায়ের জানায়, ঘটনাটি বিভিন্ন মাধ্যমে শুনেছি। ঘটনাস্থলে লাকসাম থানা পুলিশ এসেছে এবং জয়নাল নামে একজনকে গ্রেপ্তার করে নিয়ে গেছে।

এ ব্যাপারে লাকসাম থানা পুলিশের একটি সূত্র জানায়, ক্ষতিগ্রস্থদের অভিযোগের প্রেক্ষিতে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং জয়নাল আবদীন নামে একজন কে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় এনেছে। এ অভিযোগের তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

[Sassy_Social_Share total_shares="ON"]