1296 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

লায়ন ফিরোজুর রহমানের বিরুদ্ধে বিভ্রান্তিকর লাইভ ভিডিও প্রতিবাদে সুলতানপুর হিন্দু সম্প্রদায়ের সভা অনুষ্ঠিত।

  • 334
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    334
    Shares

পথিক রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও র বিরুদ্ধে ফেসবুকে মিথ্যা ,বানোয়াট,বিভ্রান্তিকর লাইভ ভিডিও সম্প্রচার করেছেন সাধন নামে এক ব্যক্তি। এই অপ্রচারের বিরুদ্ধে আজ বিকালে সুলতান পুর ইউপির হিন্দু মুসলিম সকল সম্প্রদায়ের লোকদের নিয়ে প্রতিবাদ সভা করেছেন এলাকাবাসী।

এসময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও তিনি বলেন, আপনারা ছয়বার আমাকে নির্বাচিত করেছেন চেয়াম্যান হিসেবে। আমি আপনাদের সেবায় নিবেদিত। কোন দিন কি দেখেছেন দাঙ্গা হাঙ্গামা বা কারো ক্ষতি করতে। আপনাদের ভালো থাকার দায়িত্ব দিয়েছেন আমার উপর আমার সাধ্যের সবটুকু আপনাদের সেবায় নিবেদিত। হিন্দু সম্প্রদায়কে উদ্দেশ্য কর তিনি বলেন আপনাদের সম্প্রদায়ের সাধন নামে এক ব্যক্তি আমার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ বিভ্রান্তিকর পোষ্ট ফেসবুকে দিয়ে মানহানীর চেষ্টা করছে।

আমি প্রসশানের দৃষ্টি আকর্ষণ করে বলতে চাই আপনার সাধনের বেপারে তথ্য নেন,তাকে পেছনে থেকে কে ইন্দন দিচ্ছে। তার ইনকামের মাধ্যম কি, সে বিভিন্ন ভাবে মানুষকে হয়রানী করছে, সে আমাদের ইউনিয়নে কোন খারাপ কাজ করে ইন্ডিয়া পালিয়ে যেতে পার,অথবা তার কুকুর্মের জন্য তাকে কেউ মেরে ফেলতে পারে।তার সাজানো নাটকে হয়তো আমি আমার পরিবার হয়রানী শিকার হতে পারি।

লাইভে লায়ন ফিরোজুর রহমান ওলিও। সাধণ চৌধুরীর মিথ্যা বানোয়াট প্রচারের প্রতিক্রিয়া। আশাকরি সবটা শুনবেন

Posted by M Nasir M Nasir on Wednesday, September 16, 2020

সময় থাকতে তাকে গ্রেফতার করে তার সকল অনৈতিক কাজের হিসাব নিন।

এসময় চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও বলেন, আপনারা যারা হিন্দু সম্প্রদায় আছেন আজকের এ সভায় বলেন আমি আপনাদের কাছে কি কি অপরাধ করেছি,ক্ষতি করেছি প্রমান করুন। আমি আপনারা যে বিচার করবেন আজ  মাথা পেতে তা গ্রহন করবো। আর যদি আমি কোন অপরাধ না করে থাকি তাহলে সাধনের বিষয়ে আপনাদের কাছেন বিচার দিলাম আপনারা তার একটি সিদ্ধান্ত নিন।

 

এ সময় হিন্দু সম্প্রদায় এক ব্যক্তি বলেন, আমরা ভোট দিয়ে আপনাকে নির্বাচিত করেছি আপনি তার মূল্যায়ন করছেন, আমাদের যে কোন বিপদে আমরা আপনার কাছে আসলে, আপনি তা সমাধান করে দিয়েছেন। তারপরও আমাদের হিন্দু সম্প্রদায়ের এক লোক সাধন তার এই জগন্য কার্যকলাপে আমরা লজ্জিত হয়েছি। এ বিষয়ে আপনি যে সিদ্ধান্ত নিবেন আপনাদের সাথে আমরা সবাই আছি।

ছন্দন চন্দ্র সেন বলেন ফিরোজুর রহমান ওলিও ছয়বার নির্বাচিত চেয়ারম্যান যার কাজে আমরা মুগ্ধ এবং খুশি। তিনি সদর উপজেলা চেয়ারম্যান হওয়ার পর তার সন্তান লায়ন শেখ ওমর ফারুককে আমাদের হাতে দিয়ে গেছেন। তার কাজেও আমরা খুশি। মাননীয় এমপি মহোদয় ও চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও ক্ষমতা থাকা অবস্থায় এবং বর্তমান সময়েও আমরা হিন্দু সম্প্রদায় খুব শান্তিতে বসবাস করছি। ওনার মতো সম্মানিত লোক কিভাবে সাধনের মতো ব্যক্তির পিছনে লাগে তা আমার বুঝে আসে না। এ বিষয়ে চেয়ারম্যান যে সিদ্ধান্ত নিবে আমরা হিন্দু সম্প্রদায় তার সিদ্ধান্তে একমত পোষন করবো।

সভায় উপস্থিত নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি বলেন যে সাধন চৌধুরীর কৃ দৃষ্টির কারনে কৃপানাথ ডাক্তার তার মেয়েকে ঘরে রাখতে পারতো না। তাকে বিভিন্ন ভাবে ডিস্ট্রাব করতো। পর তাকে নিয়ে কলকাতা চলে যায় ওখানে গিয়ে বিয়ে দিয়ে কৃপানাথ ডাক্তার দেশে আসেন। এ বিষয়ে কৃপানাথ বলেন সাধন একটা চালবাজ লোক,চেয়ারম্যানের সাথে তার ভালো সর্ম্পক ছিল কোন কারনে সে চেয়ারম্যনের বিরুদ্ধে লেগেছে তা আমি জানি না।

১১ নং সুলতানপুর ইউপি চেয়ারম্যান লায়ন শেখ ওমর ফারুক বলেন,সাধনের এ লাইভ ভিডিওর পিছনে কাজ করছে অন্য এক শ্রেনীর লোক যারা গত নির্বাচনে পরাজিত হয়েছে। আগামী নির্বাচনকে সামনে রেখে আমার এবং আমার পরিবারের বিরুদ্ধে তারা এমন অপ্রচার পরিচালনা করছে। সাধনের পিছনে থেকে ইন্দন দিয়ে যারা এমন খারাপ কাজ করাচ্ছে তাদের বিচারের আওতায় আনা প্রয়োজন। সাধন মুলত সোহরাব খান ও শেখ মুহসিনের খারাপ এজেন্টা বাস্তবায়ন কাজ করছে ।আপনরা এসব ভিডিওতে বিভ্রান্ত হবেন না।

লাইভে লায়ন ফিরোজুর রহমান ওলিও। সাধণ চৌধুরীর মিথ্যা বানোয়াট প্রচারের প্রতিক্রিয়া।এই নিয়ে আমাদের বিরামপুরের সম্মানীয় ব্যক্তি সক্তি ম্যাডাম কিছু কথা শুনেন ঘটনাটি একটি দুঃখজনক কেননা একজন সম্মানী ব্যক্তির নামে মিথ্যা প্রতিবাদ দেওয়া।আমরা প্রশাসনের কাছে কঠিন বিচার চাই সাধনের এর তা না হলে আমাদের ইউনিয়নের এসব অমানুষ ভবিষ্যতে ভয়ঙ্কর হয়ে উঠবে আবালের h,,,da 😡

Posted by Pince Refat Hossain on Wednesday, September 16, 2020

  • 334
    Shares