814 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

শাহেন শাহ জিয়াউল হক মাইজ ভান্ডারী কল্যাণ ট্রাস্ট এর উদ্যোগে আশুগঞ্জে মাস্ক ও স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম বিতরণ

বিশেষ প্রতিনিধি: কোরনা বা কোভিড ১৯ ভাইরাসের প্রকোপে সারাদেশে সতর্কতা জারি করেছে প্রশাসন। তাই উপজেলাবাসীকে স্বাস্থ্যবিধি মেনে নিরাপদে থাকতে বলা হয়েছে। এদিকে করোনাভাইরাসের বিস্তার রোধ ও মানুষকে সচেতন করার লক্ষ্যে শাহেন শাহ জিয়াউল হক মাইজ ভাÐারী কল্যাণ ট্রাস্ট এর দিকনির্দেশনায় আশুগঞ্জে মাস্ক ও স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম বিতরণ করা হয়েছে। আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার নাজিমুল হায়দার এ বিতরণ কর্মসুচির উদ্বোধন করেন।
২৮জুন (রোববার) সকালে আশুগঞ্জ উপজেলা মাইজ ভান্ডারী গাউসিয়া কমিটির একঝাঁক তরুন স্বেচ্ছাসেবি দুই হাজার মাক্স বিতরণ করেন এবং উজেলার বিভিন্ন স্থানে জীবানু নাশক ছিটানো সহ বিভিন্ন ইউনিয়নের সকল শ্রেনী পেশার মানুষকে মাস্ক পরিয়ে দেন।
এ সময় উপস্থিত ছিলেন ও তরুন সমাজ সেবক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মারুফ আহম্মেদ রনি, জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক মো.কিবরিয়া,আশুগঞ্জ শাখার সদস্য মো.শফিকুর রহমান,টিপু মুন্সী,রুমান,রফিকুল,মাসুম,সাইদুল সহ সাংবাদিক, ব্যবসায়ীসহ গন্যমান্য ব্যক্তিুবর্গ উপস্থিত ছিলেন।
শাহেন শাহ জিয়াউল হক মাইজ ভাÐারী কল্যাণ ট্রাস্ট এর সদস্যগণ জানান কোরনা বা কোভিড ১৯ ভাইরাসের প্রকোপ যতদিন থাকবে তাদের এই কর্মসূচি অব্যাহত থাকবে।

[Sassy_Social_Share total_shares="ON"]