574 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

সরাইলে কঠোর লকডাউনে পর্যটকদের ভীড় !

মোহাম্মদ মাসুদ, সরাইলঃ কঠোর লকডাউন অমান্য করে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার নোয়াঁগাও ইউনিয়নের বুড্ডা এলাকার তিতাস নদীর পাড়ে হাজারো মানুষের পর্যটকদের ভীড় জমে।

দীর্ঘদিন যাবৎ সরাইল উপজেলা নোয়াঁগাও বুড্ডা গ্রামে তিতাস নদীর পাড়ে হাজারো মানুষ মিলন মেলা প্রতিদিন বিকালে পর্যটকটি উপচে পড়া ভীড়। কেউ মানচেনা স্বাস্থ্যবিধি। সরজমিনে গিয়ে দেখাযায় , গতকাল সমবার বিকেলে তিতাস নদীর তীরে হাজারো পর্যটকদের ভীড়।

 

 

এলাকাটিতে ঈদের দিন থেকে প্রতিদিন বিকেলে সরাইলসহ বিভিন্ন এলাকা থেকে অটোরিক্সা, সিএজি ও নৌকাযোগে পর্যটকরা আসে। উপজেলা প্রশাসনে চোখ ফাঁকিদিয়ে করোনা পরিস্থিতিতে কঠোর লকডাউনের মধ্য দিয়ে প্রতিদিনই উঠতি বয়সের যুবকরা নৌকা যুগে হাই সাউন্ডরে বক্স দিয়ে মিউজিকের তালে তালে নাচ গানের মক্ত থাকতে দেখা যায়।

এলাকার সচেতন মানুষেরা বলেন মহামারী করোনার পরিস্থিতিতে লকডাউন অমান্য করে মাক্স বিহীন, আনন্দ উৎসব করে গান বাজনার আয়োজন করা সঠিক হচ্ছে না । এতে এলাকাটিতে মহামারী সংক্রমনের বৃদ্ধির আশংকা রয়েছে।

সরাইল থানা অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আসলাম হোসেন মুঠোফোনে বলেন, বিষয়টি চেয়ারম্যান ও মেম্বারকে অবগত করানো হয়েছে। উনারা ব্যর্থ হলে পুলিশ দিয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

[Sassy_Social_Share total_shares="ON"]