578 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

সরাইলে সরকারি জায়গা দখল করে মার্কেট নির্মাণের অভিযোগ। 

মোঃ শরীফ বক্স,সরাইল  : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সওজের জায়গা দখল করে মার্কেট নির্মাণ করছেন উপজেলার সদর ইউনিয়নের বড্ডাপাড়া গ্রামের মুর্তুজ আলী নামের এক প্রভাবশালী ব্যাক্তি। সরেজমিনে দেখা গেছে, সরাইল-নাছিরনগর আঞ্চলিক সড়কের সরাইল সদর ইউনিয়নের বড্ডাপাড়া ব্রিজ সংলগ্ন সড়কের পশ্চিম পাশে, সওজের জায়গা দখল করে কয়েক বছর ধরে একটি  টিনসেট মার্কেট নির্মাণ করে দোকান ভাড়া দিয়ে আসছে। গত কয়েকদিন ধরে সরকারি জায়গায় আরো একটি দোকান ইট ও টিন দিয়ে মার্কেট নির্মাণ করছেন মুর্তুজ আলী।
এলাকাবাসি জানায়, সরকারি জায়গায় মার্কেট নির্মাণ করার দরুণ এলাকার মানুষের চলাফেরা ও মালামাল নিয়ে আসা যাওয়া সহ দৈনন্দিন কাজে বাঁধার সম্মূখীন হচ্ছে সাধারন মানুষ। অভিযুক্ত মুর্তুজ আলী স্বীকার করে বলেন, আগের মার্কেট আমার নিজস্ব জায়গায়, সেটা নিয়ে মামলাও হয়েছিল তার প্রেক্ষিতে মাপামাপির পরে অফিসের লোকজনও বোঝতে পেরেছিল আসল ঘটনা কি, তবে বর্তমানে একটি দোকান করে আমি ব্যবস্যা করছি এটি সরকারের জায়গাতেই, সরকার চাইলে যেকোনো সময় উঠে যেতে আমি বাধ্য আছি।
এ বিষয়ে সরাইলের উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফারহানা নাসরিন বলেন, জায়গাটি দেখে দখলদারের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।
[Sassy_Social_Share total_shares="ON"]