6390 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

সাতবর্গ পলাশ বিন আমির হোসেন ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরন

হালিমা খানম:করোনা  ভাইরাসের প্রাদুর্ভাব এর কারনে  সারা দেশ যখন লকডাউন এমতাবস্থায় প্রাণঘাতী করোনা ভাইরাস রোধে দেশের মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে ও এই পরিস্থিতি মোকাবেলায় ঈদ উল ফিতর কে সামনে রেখে ১২০ টি হত দরিদ্র, দুঃস্থ, ও প্রতিবন্ধী পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে চাল, ডাল, তে্ল, সেমাই,  চিনি, কিচমিচ, দুধ বিতরণ করল ব্রাহ্মানবাড়িয়া জেলার বিজয়নগর থানার বুধন্তি ইউনিয়নের সাতবর্গ গ্রামের পলাশ বিন আমির হোসেন ফাউন্ডেশন। পলাশ বিন আমির হোসেন ফাউন্ডেশন এর সব সদস্যদের উপস্থিতি, অক্লান্ত প্ররিশ্রম, স্বেচ্ছায় প্রবাসী ও সব সদস্যদের  আথি’ক সহায়তার মাধ্যমে এই কাজ সম্পাদন করা হয়েছে।
এ বিষয়ে ‘পলাশ বিন আমির হোসেন ফাউন্ডেশন’ এর প্রতিষ্ঠাতা ও  বুধন্তি ইউনিয়ন যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার মোঃ রাসেল জানান, পলাশ বিন আমির হোসেন ফাউন্ডেশন  এর সব সদস্য এবং প্রবাসী ভাইদের আর্থিক সহায়তায় চলমান করোনা ভাইরাস সংকটে দুঃস্থ, অসহায় ও প্রতিবন্ধী পাশে দাড়িয়ে এই কঠিন তম পরিস্থিতি মোকাবেলার চেষ্টা করে যাচ্ছি। বর্তমান চলমান সংকটে পলাশ বিন আমির হোসেন ফাউন্ডেশন এর পক্ষ থেকে সহায়তা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।
এই জন্য ফাউন্ডেশন  ও ফাউন্ডেশনের প্রতিটি সদস্যর জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি। এর আগে এই ফাউন্ডেশনের তত্ত্বাবধানে মরহুম মোঃ আমির হোসেন ও মরহুম মোঃ আব্দুল মন্নাফের স্মরণে সাতবর্গ গ্রামের অসহায় অবহেলিত ২৫০ পরিবারের মাঝে ইফতারের খাদ্য বিতরন্ করেছে। সেই সাথে ঘূর্ণিঝড় আম্ফান মোকাবেলায় ২৮ জন স্বেচ্ছাসেবী সদস্য প্রস্তুত রেখেছিলো এই ফাউন্ডেশন।
[Sassy_Social_Share total_shares="ON"]