2019 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

সুপার মডেল হওয়ার লক্ষে এগিয়ে যাচ্ছেন চট্রগ্রামের নাজমুল।

দেলোয়ার উদ্দিনঃ পুরো নাম নাজমুল হুদা অনিক,তৃতীয় শ্রেণীতে পড়া অবস্থায় শিখেছেন হারমোনিয়াম, রপ্ত করেছেন মৌলিক গান, শিখেছেন মার্শাল-আর্ট,শরীর ফিট রাখতে নিয়মিত জিম করছেন।

 

 

নাজমুলের বয়স যখন তিন বছর তখন একটি চিপসের বিজ্ঞাপনে শিশু শিল্পী হিসেবে বিনোদন জগতে পা রাখেন।২০১৮ ইং সনে একজন কোরিওগ্রাফার এর কাছে গ্রুমিং শিখে সেই বছরেই বেশ কয়েকটি টেলিভিশন ফ্যাশন শোতে অংশগ্রহণ করেন মডেল হিসবে।

 

 

নাজমুল এই পর্যন্ত ৫০টিরও বেশি বিভিন্ন নামি-দামি ব্যান্ডের ফটোশুট করেছেন। তরুণদের জন্য নাজমুল’স গ্রুমিং স্টুডিও নামে একটি মডেলিং এজেন্সি খুলেছেন নাজমুল। তার হাত ধরে অনেক প্রতিভাবান ছেলে মেয়ে ফ্যাশন জগতে এসে এখন ভালো ভালো কাজ করছে।

 

 

কিন্ত নাজমুলের দৃষ্টি এখন গুনী নির্মাতাদের সাথে বিজ্ঞাপন, নাটক,ওয়েব সিরিজ ও সিনেমায় নিয়মিত কাজ করা।নাজমুল চালিয়ে যাচ্ছেন নিয়মিত অভিনয় চর্চা। বেশ কয়েক মাস আগে নাজমুলের কাছে দুইটি ছবির প্রস্তাব এসেছিল পরিক্ষা থাকায় ও গল্প পছন্দ না হওয়াতে নাজমুল বিনয়ের সহিত প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

 

ইতিমধ্যে বেশ কয়েকজন নির্মাতাদের সাথে বেশকিছু নতুন কাজ নিয়ে আলোচনা চলছে। নাজমুল আশাবাদী একদিন আন্তর্জাতিক শোবিজ জগতের নিজেকে প্রতিষ্ঠা করে দেশের মুখ উজ্জ্বল করবেন।

পথিক নিউজের পক্ষ থেকে আপনার জন্য শুভ কামনা রইলো। নাজমুলঃ আপনাকে ও পথিক নিউজকেও অসংখ্য ধন্যবাদ।

[Sassy_Social_Share total_shares="ON"]