1223 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

হেলেনা জাহাঙ্গীর মাদকসহ র‌্যাবের হেফাজতে

পথিক রিপোর্ট: আওয়ামী লীগের উপকমিটির সদস্য পদ হারানো এফবিসিসিআইর পরিচালক হেলেনা জাহাঙ্গীরের রাজধানীর গুলশানের বাসায় অভিযান চালিয়ে বিপুল মাদক উদ্ধার করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। এসব মাদকের মধ্যে রয়েছে ১৭ বোতল বিদেশি মদ, বিপুল ইয়াবা। এছাড়া হরিণের চামড়া ও ওয়াকিটকিও উদ্ধার করা রয়েছে। এসময় তার ব্যবহৃত দুটি অস্ত্র পাওয়া গেছে। তবে সেগুলোর বৈধ কাগজ রয়েছে।

অভিযানে থাকা র্যাবের একাধিক কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন। তবে আনুষ্ঠানিকভাবে র্যাবের কোনো কর্মকর্তা কথা বলেননি।
এদিকে অবৈধ মাদক উদ্ধারের ঘটনায় হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র্যাব। কিছু সময়ের মধ্যে তাকে জিজ্ঞাসাবাদের জন্য নেওয়া হবে বাহিনীটির সদরদপ্তরে। এলিট ফোর্সটি বলছে, মাদক উদ্ধারের ঘটনায় তাকে আটক দেখানো হবে।
হেলেনা জাহাঙ্গীরের রাজধানীর গুলশানের বাসায় বৃহস্পতিবার রাতে অভিযান শুরু করে র্যাব। রাত সাড়ে আটটা থেকে শুরু হওয়া অভিযানে বিপুল সংখ্যক র্যাব সদস্য বাড়ির ভেতর ও বাইরে অবস্থান নিয়েছেন। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের দেখে আলোচিত এই নারী অঝরে কাঁদতে থাকেন। এসময় তাকে শান্ত করা হয়।
্যাব কর্মকর্তারা জানান, তিনটি ফ্লোর মিলে তিনি এই ভবনটিতে বসবাস করতেন। যেখানে ১৭টি রুম রয়েছে। এসব রুমেই মিলেছে অবৈধ মাদকসহ বিভিন্ন সরঞ্জাম। তাকে মাদকের বিষয় জিজ্ঞাসাবাদ করতে আটক করা হয়েছে।
[Sassy_Social_Share total_shares="ON"]