184 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

২০০শ কর্মহীন পরিবারকে ঈদ উপহার দিলো  যুবলীগ নেতা আলী আজম

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে ও তিতাস পাড়ের নন্দিত নেতা ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সাংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির সার্বিক সহযোগিতায় অসহায়, দুস্থ, প্রতিবন্ধী দুইশত কর্মহীন পরিবারকে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেছে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা যুবলীগের সভাপতি আলী আজম।
শুক্রবার ( ১৬ জুলাই) বেলা ১১ টায় উপজেলা যুবলীগ সভাপতি মো. আলী আজমের নিজ উদ্যোগে ২শত কর্মহীন মানুষের মাঝে এসব ত্রাণ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
প্রত্যেক কর্মহীন মানুষকে চাল-ডাল, সেমাই-চিনি, তেল, আলু,পেয়াজ, আদা-রসুন  ও লবণ সহ নগদ অর্থ বিতরণ করা হয়।
যুবলীগ নেতা আলী আজম সদর উপজেলার নাটাই দক্ষিন ইউনিয়ন ও সাদেকপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে এসব খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন নাটাই দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি মো. নাজমুল হক, সাধারণ সম্পাদক এলেম খান, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক খালেদ মিজান, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী আলম আরিফ ও উপজেলা যুবলীগ নেতা মনির হোসেন সহ স্থানীয় লোকজন।
আলী আজম বলেন, করোনাকালীন এই দুর্যোগে যখন সারাদেশে আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা মানুষের কল্যাণে নিয়োজিত তখনি ষড়যন্ত্রকারী দল বিএনপি আবার ষড়যন্ত্র শুরু করেছে।
তারা দেশ ও মানুষকে ভালোবাসে না, তারা ক্ষমতাকে ভালোবাসে। যাদের ষড়যন্ত্রই মূলশক্তি এবং ক্ষমতায় বিশ্বাসী তারা এই মহামারীর মধ্যেও ষড়যন্ত্র ও মিথ্যাচার চালিয়ে গিয়েছে।
তারা চায় করোনা মহামারী আরো ছড়িয়ে পড়ুক, দেশের মানুষ না খেয়ে মারা যাক। এজন্যই দুর্যোগকালীন সময়ে তারা মানুষের পাশে না দাঁড়িয়ে মিথ্যাচার সমালোচনায় লিপ্ত থেকেছে।
যুবলীগের নেতাকর্মীদের বিএনপি জামাতের ষড়যন্ত্রের বিষয়ে সতর্ক থাকার আহ্বান জানিয়ে তিনি আরো বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজনীতি করে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি, শেখ হাসিনার মানব কল্যাণের রাজনীতি।
কোনো ষড়যন্ত্রই আওয়ামী লীগের নেতাকর্মীদের মানব কল্যাণ থেকে দূরে সরিয়ে রাখতে পারবে না। কোরবানির ঈদের পর আবার লকডাউন আসবে এই লকডাউনে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নেতৃত্বে যুবলীগের নেতাকর্মীরা সারাদেশের অসহায় মানুষের পাশে থাকতে প্রতিজ্ঞাবদ্ধ।
র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি আমাদেরকে অসহায় ও হতদরিদ্র পরিবারের পাশে দাঁড়ানোর জন্য নির্দেশ দিয়ে রেখেছেন। এ সহযোগিতা অব্যাহত থাকবে।