চোটে টি–টোয়েন্টি বিশ্বকাপ শেষ চামিরার

শ্রীলঙ্কার সংবাদমাধ্যম ‘নিউজওয়্যার’ আজ সকালে জানিয়েছে, এই পেসার টি-টোয়েন্টি বিশ্বকাপে আর খেলতে পারবেন না। শ্রীলঙ্কা জাতীয় দলের মেডিকেল কমিটির চেয়ারম্যান সিনিয়র প্রফেসর অর্জুনা ডি সিলভা ‘নিউজওয়্যার’কে জানিয়েছেন, দুষ্মন্ত চামিরা টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বাদ পড়বেন।

সংবাদমাধ্যম ক্রিকবাজও নিজেদের প্রতিবেদনে জানিয়েছে, চামিরা টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে পড়েছেন। শ্রীলঙ্কার সংবাদকর্মী রেক্স ক্লেমেন্তিনও এ নিয়ে টুইট করেন, ‘জিলং থেকে জানা গেছে, চোটের কারণে দুষ্মন্ত চামিরা সম্ভবত টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে পড়ছেন। তবে প্রমোদ মাদুশান ও গুনাতিলকার চোট তেমন মারাত্মক কিছু নয়। দ্বিতীয় রাউন্ডে তাঁদের পাওয়ার আশা আছে।’

পরে ক্রিকইনফো জানায়, চামিরার বাঁ পায়ের পেছনের মাংশপেশি ‘গ্রেড টু’ পর্যায়ে ছিঁড়েছে। এশিয়া কাপের আগে যে চোট (একই জায়গায়) পেয়েছিলেন, তার সঙ্গে এই চোটের সংযোগ আছে বলে মনে করা হচ্ছে। জিলংয়ের ঠান্ডা আবহাওয়া এই চোটকে আরও মারাত্মকও করে তুলেছে বলে মনে করছেন শ্রীলঙ্কা দলের চিকিৎসকেরা।

শুধু টি-টোয়েন্টি বিশ্বকাপই নয়, চামিরাকে আরও অনেক দিন মাঠের বাইরে থাকতে হতে পারে বলে মনে করা হচ্ছে। অর্জুনা ডি সিলভা ক্রিকইনফোকে এ নিয়ে বলেছেন, ‘সে অবশ্যই টুর্নামেন্ট থেকে ছিটকে পড়েছে। তবে এই সময়টা সে গোড়ালিতে অস্ত্রোপচার করিয়ে কাজে লাগাতে পারে, যেটা তার দরকার হবে।’

আমিরাতের নিজের শেষ ওভারে শেষ বলটি করার আগে চোটে পড়েন চামিরা। ফিজিওর সহায়তা নিয়ে হতাশায় মাথা নাড়তে নাড়তে মাঠ ছাড়েন পায়ের চোটে এশিয়া কাপেও খেলতে না পারা ৩০ বছর বয়সী এই পেসার। শ্রীলঙ্কা দলে চোট আছে আরও। ব্যাটসম্যান দানুস্কা গুনাতিলকা ও পেসার প্রমোদ মাদুশানও হ্যামস্ট্রিংয়ে চোটে পড়েছেন। নেদারল্যান্ডসের বিপক্ষে মাদুশানকে পাবেন না শানাকা।


by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *