অনুষ্কা শর্মার হট-লুকে তোলপাড় নেট মাধ্যম, ছবি দেখে নিয়ন্ত্রণহীন কোহলিও

বিনোদন ডেস্ক:  এই মুহূর্তে অনুষ্কা শর্মা (Anushka Sharma ) ভারতীয় ক্রিকেটার ঝুলন গোস্বামীর জীবনী নিয়ে নির্মিত সিনেমায় শুটিংয়ের কাজে ব্যস্ত রয়েছেন।

চলমানরত টি-টোয়েন্টি বিশ্বকাপে বিধ্বংসী ব্যাটিং করে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রশংসিত হচ্ছেন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। দীর্ঘ তিন বছরেরও বেশি সময় ধরে আন্তর্জাতিক ক্রিকেটে ব্যর্থতার পর বিশ্বকাপের আসরে ধ্বংসাত্মক ইনিংস যে ক্রিকেট প্রেমীদের কাছে স্মরণীয় হয়ে থাকবে তা বলার অপেক্ষা রাখে না। তবে শুধুমাত্র আন্তর্জাতিক ক্রিকেটে ধ্বংসাত্মক ব্যাটিংয়ের জন্য নয়, ব্যক্তিগত জীবন নিয়েও সর্বদা সংবাদ শিরোনামে থাকেন বিরাট কোহলি।

বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার পর থেকে এই জুটি সর্বদা নেট প্রেমীদের দৃষ্টি আকর্ষণ করেছে। টি-টোয়েন্টি বিশ্বকাপে ধ্বংসাত্মক ইনিংসের বিরাট পত্নী অনুষ্কা শর্মা সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি শেয়ার করেছেন। দীপাবলীর পূর্বে অনুষ্কা শর্মার সেই ছবি উষ্ণতা ছড়িয়েছে নেটপ্রেমীদের মধ্যে। ছবিটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে।

দীপাবলীর দিন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা সবুজ নেটের শাড়ি পড়া কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছাড়েন। ছবিতে দেখা গিয়েছে যে, সবুজ নেটের শাড়ির সাথে গলায় একটি চোখ ধাঁধানো নেকলেস পড়েছেন এই বলিউড অভিনেত্রী। যা তাকে নেট প্রেমীদের কাছে আরও আকর্ষণীয় করে তুলেছে। দেখতে দেখতে লাখো লাইক পড়েছে ছবিটিতে।

আপনাদের জানিয়ে রাখি, এই মুহূর্তে অনুষ্কা শর্মা ভারতীয় ক্রিকেটার ঝুলন গোস্বামীর জীবনী নিয়ে নির্মিত সিনেমায় শুটিংয়ের কাজে ব্যস্ত রয়েছেন। ‘চাকদা এক্সপ্রেস’ নামে ওই সিনেমাটি ভারতীয় মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামীকে নিয়ে বানানো হচ্ছে। যেখানে মুখ্য ভূমিকায় দেখা যাবে সুন্দরী এই বলিউড অভিনেত্রীকে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *