সরাইলে এম বি কানিজকে সংবর্ধনা

সরাইল প্রতিনিধি:  ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে এম বি কানিজকে সংবর্ধনা দেওয়া হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচনে সরাইল, নাসিরনগর ও আশুগঞ্জ ১ নং ওয়ার্ড থেকে সদ্য বিজয়ী সংরক্ষিত মহিলা সদস্য এম বি কানিজকে সংবর্ধনা দেওয়া হয়।
বুধবার (২৬ অক্টোবর) দুপুরে সরাইল উপজেলার ৩ নং চুন্টা ইউনিয়ন পরিষদ সভা কক্ষে এই সংবর্ধনার আয়োজন করা হয়।
চুন্টা ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির’র সভাপতিত্বে ও ইউপি সচিব সালেহ উদ্দিন আহমেদ’র সঞ্চালনায় উপস্থিত ছিলেন, চুন্টা ১ নং ইউপি ওয়ার্ডে সদস্য আবদুল হাই,২ নং ওয়ার্ডে ইউপি সদস্য মোকলেছ মিয়া, ৩ নং ওয়ার্ডে ইউপি সদস্য শাহজাহান মিয়া, ৪ নং ওয়ার্ডে ইউপি সদস্য হুমায়ুন কবির, ৫ নং ওয়ার্ডে ইউপি সদস্য আলি মিয়া,৬ নং ওয়ার্ডে ইউপি সদস্য জিয়াউর রহমান, ৭ নং ওয়ার্ডে ইউপি সদস্য আমির আলী, ৮ নং ওয়ার্ডে ইউপি সদস্য নাসির মিয়া, ৯ নং ওয়ার্ডে ইউপি সদস্য জয়নাল মিয়া।
সংরক্ষিত মহিলা সদস্য ১,২,৩ নং ওয়ার্ডে রাবেয়া খাতুন, ৪,৫,৬ নং ওয়ার্ডে আনোয়ারা বেগম, ৭,৮,৯ নং ওয়ার্ডে সাজেদা খাতুন প্রমুখ।
এছাড়াও ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এম বি কানিজ বলেন, আপনারা আজকে আমাকে যে সম্মান দিয়েছেন এইটা আমার কাছে অনেক বড় পাওয়া। আপনাদের ভোটেই আমি নির্বাচিত হয়েছি, আপনারা আমার জন্য দোয়া করবেন যাতে আমি সব সময় আপনাদের সুখে দুঃখে পাশে থাকতে পারি।

 


by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *