জুতা খুলে ভক্তদের সামনে যাওয়ার কারণ জানালেন অমিতাভ

বিনোদন ডেস্কঃ  বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। অভিনয় গুণে ভক্তদের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তিনি। দেশে-বিদেশ তার অসংখ্য ভক্ত রয়েছে। অমিতাভের কয়েকটি বাড়ির মধ্যে একটি ‘জলসা’। মুম্বাইয়ের জুহুতে অবস্থিত এই বাংলোতে ভক্তদের সঙ্গে দেখা করতে দেখা যায় তাকে। আবার কখনো কখনো সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে নানা বিষয়ে কথা বলেন তিনি।

অমিতাভ বচ্চনের ব্যক্তিগত একটি ব্লগ রয়েছে। রোববার (৩০ অক্টোবর) ভক্তদের সঙ্গে দেখা করেছেন অমিতাভ। ভক্তদের সামনে যাওয়ার আগে ও পরে তোলা কয়েকটি ছবি তার এই ব্লগে পোস্ট করেছেন। তারই একটি ছবিতে দেখা যায়, বাংলোর সামনে দাঁড়িয়ে থাকা অসংখ্য ভক্তের সামনে যাওয়ার আগে নিজের পায়ের জুতা খুলে ফেলছেন অমিতাভ।

ভক্তদের সামনে যাওয়ার আগে পায়ের জুতা কেন খুলে ফেলছেন অমিতাভ? ছবি পোস্ট করার পাশাপাশি জুতা খুলে ফেলার কারণও ব্যাখ্যা করেছেন তিনি। এই শিল্পী তার ব্লগে লিখেন—‘শুভাকাঙ্ক্ষীদের সামনে যাওয়া আগে আমি পায়ের জুতা খুলে ফেলি। কারণ এটি আমার কাছে ভক্তিস্বরূপ।’

দেশ-বিদেশে কোটি কোটি ভক্ত থাকলেও অমিতাভ মনে করেন তার ভক্ত সংখ্যা কমে গিয়েছে। তা জানিয়ে অমিতাভ লিখেন, ‘আমি খেয়াল করেছি, অনুরাগীর সংখ্যা যেমন কমে গিয়েছি; তেমনি তাদের উদ্দীপনাও কমে গিয়েছি। এখন অনুরাগীদের আনন্দের চিৎকার মোবাইল ফোনে স্থানান্তরিত হয়েছে।

অমিতাভ বচ্চন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গুডবাই’। বর্তমানে তার হাতে বেশ কিছু সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে ‘প্রজেক্ট কে’ সিনেমার শুটিং চলছে। ‘উঁচাই’ সিনেমার কাজ শেষ করেছেন। কয়েক দিন আগে সিনেমাটির ট্রেইলার প্রকাশিত হয়েছে। আগামী ১১ নভেম্বর মুক্তি পাবে এটি।

 

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *