ব্রাহ্মণবাড়িয়া পারিবারিক কলহের জের ধরে হামলা,যুবক গুরুত আহত

 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ায় ছিনতাইকারীর হামলায় নাজমুল আহমেদ টুটুল (৩৫) নামে এক যুবক আহত হয়েছেন

গুরুত্বর আহত টুটুলকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পরামর্শ দেন।

বুধবার (১৯ অক্টোবর) রাতে ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের কান্দিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
এবিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি মামলা রুজি হয়।

মামলা সূত্রে জানা যায়, জেলা শহরের কান্দিপাড়া এলাকার বাসিন্দা নাজমুল আহমেদ টুটুল রাতে বাড়ি যাওয়ার পথে ছিনতাইকারী চক্রের অতর্কিত হামলায় গুরুতর জখম হয়। তার কাছে মোবাইল ও নগদ টাকা চিনতাই করে নিয়ে নেয় এই চক্রটি।

মামলায় মৃত মাহাবুব মিয়ার ছেলে সুমন (৩৮),তার ভাই ফায়েজ মিয়া (৩৩), মিঠুন (৪০), লিটন (৪৫) রিপন(৪২) মৃত মফিজ মিয়ার ছেলে তানভীর (৪৫) , শিব্বির (২২) মৃত ফিরোজ মিয়ার ছেলে মোশারফ (৫৫) মৃত মজিবর মিয়ার ছেলে সজিব (২২)সহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করা হয়

মামলার বাদী শিব্বির আহমেদ তারেক জানান, আমার বড় ভাই বাজার থেকে বাসায় ফেরার উদ্দেশ্যে রাতে কান্দিপাড়া (মায়মল হাটি) আবু ছালেক মিয়ার বাড়ির সামনে আসলেই আগেই অপেক্ষা করা ছিনতাইকারী চক্রের ১০/১২ জন ছিনতাইকারী তাকে ঘিরে ধরে ও তার উপর অতর্কিত হামলা করেন। এর দুদিন আগে এই চক্রটি আমার উপর হামলা চালায়। মামলা করায় ছিনতাইকারী চক্রটি তাদের পরিবারকে প্রাণনাশের হুমকি দিচ্ছিন বলেও জানান তিনি।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, এ ঘটনায় একটি মামলা রুজু করা হয়েছে । আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *