রাজধানীর মিরপুর ১২ বছর বয়সী এক শিশু নিহত

রাজধানীর মিরপুর জাহানারাবাদ বেরিবাধ এলাকায় ট্রাকের ধাক্কায় লেগুনা আরোহী ১২ বছর বয়সী এক শিশু নিহত হয়েছে। তাৎক্ষণিকভাবে শিশুটির পরিচয়-জানা যায়নি।শুক্রবার (৪ নভেম্বর) সকাল ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লেগুনা চালক মো. শামীম ও সহযোগী মো. সাব্বির রহমান জানান, তারা গাবতলী পর্বত এলাকা থেকে লেগুনায় যাত্রী নিয়ে মিরপুর ১ নম্বরে যাচ্ছিলেন। ওই শিশুসহ আরও একটি শিশু বড় বাজার থেকে লেগুলার পেছনে উঠে দাঁড়ায়। তারা দিয়াবাড়ি নামবে বলে জানায়। জাহানারাবাদ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বেপরোয়াগতির একটি ট্রাক প্রথমে একটি রিকশাকে ধাক্কা দেয়। পরে লেগুনায় ধাক্কা দিলে ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পায় শিশুটি। তখন তাকে উদ্ধার করে প্রথমে মিরপুর সেলিনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে সোহরাওয়ার্দী হাসপাতাল নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি দেখে তাকে ঢাকা মেডিক্যাল নিয়ে গেলে সেখানে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, লেগুনার চালক শামীমকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এখন পর্যন্ত নিহত শিশুটির পরিচয় শনাক্ত করা যায়নি। ঘটনা শাহআলী থানা পুলিশকে জানানো হয়েছে।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *