সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের

ছাত্রদল নেতা সজীবকে সাভার থেকে গ্রেফতার করা হয়েছে

ঢাকার জাতীয় প্রেসক্লাবের সামনে ছাত্রদলের সমাবেশ থেকে বাঁশ নিয়ে পুলিশের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় ছাত্রদল নেতা সজীবকে সাভার থেকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (০৪ নভেম্বর) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
এর আগে বৃহস্পতিবার (০৩ নভেম্বর) রাতে দলীয় একটি প্রোগ্রাম চলাকালে সাভার পৌর এলাকার কোটবাড়ি মহল্লা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতার সজীব রায়হান সাভার পৌরসভার কোটবাড়ি মহল্লার মৃত সদর আলী বেপারীর ছেলে এবং ঢাকা উত্তর ছাত্রদলের সদস্য সচিব।

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) মুজিবুর রহমান ভূঁইয়া জানান, সজীব আদালতের ওয়ারেন্টভুক্ত আসামি। এতোদিন তিনি পুলিশের চোখ ফাঁকি দিয়ে পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে তার অবস্থান নিশ্চিত হয়ে বৃহস্পতিবার রাতে সাভার পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কোটবাড়ি মহল্লায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। পরে শুক্রবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে

গত বছর ২৮ ফেব্রুয়ারি ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় লেখক মুস্তাকের মৃত্যু ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের খেতাব বাতিল সিদ্ধান্তের প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে এক সমাবেশ করে ছাত্রদল। সেখানে পুলিশের সঙ্গে ছাত্রদলের সংঘর্ষ বাঁধলে ছাত্রদল নেতা সজীব পুলিশের ওপর বাঁশ নিয়ে আক্রমণ করে। এরপর থেকেই তাকে গ্রেফতারে চেষ্টা চালিয়ে আসছে আইনশৃঙ্খলা বাহিনী।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *