বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই ফাঁস হলো সানিয়া-মালিকের গোপন তথ্য!

দীর্ঘ ১২ বছর আগে ভালোবেসে বিয়ে করেছিলেন পাকিস্তানের জনপ্রিয় ক্রিকেটার শোয়েব মালিক এবং ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা। সেসময় দুজনের প্রেম বিয়ে নিয়ে দুই দেশেই হয়েছিল তুমুল আলোচনা। কিন্ত সব বাধা অতিক্রম করে বর্তমানে বেশ সুখেই সংসার করছেন ক্রীড়াঙ্গণের এই দুই তারকা।

 

এদিকে সানিয়া ও শোয়েব এখন এক সন্তানের বাবা-মা। তাদের সংসারে রয়েছে ইজহান মির্জা মালিক নামে এক পুত্র সন্তান। এরমধ্যেই সম্প্রতি খবর রটে তাদের সম্পর্কে ফাটল ধরেছে। যা ঢালাওভাবে প্রকাশ করেছে ভারত ও পাকিস্তানের একাধিক গণমাধ্যম। শুধু তাই নয়, সানিয়া মির্জার দিক থেকেও আভাস পাওয়া গিয়েছিল তাদের সম্পর্ক ভাঙার। কিন্ত এত জল্পনা কল্পনা আর সমালোচনার মাঝেও বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করেননি পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক।

 

মূলত সংসার ভেঙে যাওয়ার গুঞ্জন বেশি ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে সানিয়া মির্জার কিছু পোস্টের পর। সম্প্রতি তিনি লিখেন, ‘ভাঙা হৃদয় কোথায় যায়? সৃষ্টিকর্তাকে খুঁজতে।’ ছেলের সঙ্গে ছবি পোস্ট করে সেখানে ক্যাপশন দেন ‘যে মুহূর্তগুলো কঠিন সময় পার করে দেয়।’ তবে এর মাঝে ফাঁস হলো আর একটি গোপন তথ্য। ওটিটি প্ল্যাটফর্ম ‘উর্দুফ্লিক্সে’ আসছে সানিয়া-শোয়েব জুটির ‘দ্যা মির্জা মালিক শো’।

 

বিচ্ছেদ গুঞ্জনের পর এমন সংবাদে সবাই অবাক। তবে কি তাদের অনুষ্ঠানের প্রচারণার জন্যই এই গুজব! জানা যায়, মির্জা-মালিক শো এর পোস্টার প্রকাশের পর বিষয়টি অনেকে খারাপ ভাবেও নিয়েছেন। নিজেদের বিয়ে নিয়ে এই ধরণের মজা করা ঠিক হয়নি বলেও মন্তব্য করেছেন অনেকেই। কেউ কেউ আবার বলেছেন ভারত-পাকিন্তানের জনগণের সাথে এমন মজা করা একদমই বেমানান।

 

অন্যদিকে দুই দেশের অনেক ভক্তদের মধ্যে সানিয়া-শোয়েব জুটির ‘দ্যা মির্জা মালিক শো’ টি নিয়ে তুমুল আগ্রহ সৃষ্টি হয়েছে। তবে এখনও অনুষ্ঠানের দিনক্ষণ প্রকাশ করেনি উর্দু ফ্লিক্স। জানা যায়, খুব শীগ্রই নাকি পর্দায় হাজির হবেন তারা দুজন।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *