ব্রাজিল প্রসঙ্গে যা বললেন অপু বিশ্বাস!

ঢালিউড কুইন অপু বিশ্বাস। দীর্ঘ দেড় যুগ ধরে সিনেমায় কাজ করছেন তিনি। একটা সময় ইন্ডাস্ট্রির শীর্ষ নায়িকা হিসেবে তুমুল ব্যস্ত সময় পার করেছেন। মাঝে কিছুটা বিরতি দিয়ে এখন আবারও সিনেমায় নিয়মিত হয়েছেন। কিছুদিন আগে কলকাতার সিনেমায়ও অভিষেক হয়েছে তার।

 

এদিকে বর্তমানে মানিকগঞ্জ জেলার হরিরামপুর গ্রামে ‘লাল শাড়ি’ সিনেমার শুটিং নিয়ে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন এই অভিনেত্রী। সিনেমাটি তিনিই নিজেই প্রযোজনা করছেন। পরিচালনায় বন্ধন বিশ্বাস। সম্প্রতি ওই শুটিং সেটে থাকা অবস্থায় গণমাধ্যমের সঙ্গে আলাপ করেন অপু বিশ্বাস।

 

এসময় নানান বিষয়ের সঙ্গে উঠে আসে আসন্ন কাতার বিশ্বকাপের প্রসঙ্গ। কারন আর কয়েকদিন পর শুরু হবে ফুটবল বিশ্বকাপ ২০২২। মুলত অন্যান্য দর্শকের মতো তারকাদেরও রয়েছে খেলা নিয়ে বেশ উত্তেজনা। সবাই যে যার মতো মেতে উঠছেন বিশ্বকাপ উত্তেজনায়। সে তালিকায় আছেন চিত্রনায়িকা অপু বিশ্বাসও। তাই তো শুটিং সেটে থেকেও কথা বলেছেন প্রিয় দলকে নিয়ে।

 

অপু বিশ্বাস বলেন, পাঁচবারের বিশ্বকাপজয়ী ব্রাজিল দলের সাপোর্টার তিনি। তাই আর সব ফুটবল ফ্যানদেরও ব্রাজিল সমর্থন করতে অনুরোধ জানান। আগেও ব্রাজিল দল করতেন, তবে সেটা না বুঝে। এখন ফুটবল খেলাটা বেশ বুঝেন, তাই ব্রাজিলই তার সেরা দল।

 

অপু বিশ্বাস আরও বলেন, ফুটবল খেলা যারা পছন্দ করেন এবং বোঝেন, তারা আসলেই ব্রাজিলকে সাপোর্ট করেন। ব্রাজিলের খেলোয়াড়দের খেলায় আলাদা একটা ছন্দ আছে, যা অন্য দলের ক্ষেত্রে তিনি অনুভব করেন না।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *