আগামী ১০ বছর ‘ডানকি’ নিয়ে কথা বলবে দর্শক

লেখক:
প্রকাশ: ৭ মাস আগে

পাঠান ও জওয়ানের ব্যাপক সাফল্যের পর ‘ডানকি’ মুক্তির জন্য পুরোপুরি প্রস্তুত শাহরুখ খান। এ সিনেমা পরিচালনা করেছেন রাজকুমার হিরানি, যার প্রতিটি সিনেমা ব্যবসাসফল ও সমালোচক প্রশংসিত। বলা হচ্ছে, ‘ডানকি’ এমন এক ছবি যাকে নিয়ে মানুষ আগামী ১০ বছর কথা বলবে।

এ সিনেমা শাহরুখের সঙ্গে দেখা যাবে তাপসী পান্নু। সঙ্গে থাকছেন বলিউডের নামি কিছু মুখ। আর প্রথম ভারতীয় সিনেমা হিসেবে এর শুটিং হয়েছে সৌদি আরবে।

সম্প্রতি ‘ডানকি’ নিয়ে মুখ খুলেছেন কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরা। তিনি জানান, মানের দিক থেকে ছবিটি হিরানির আরেক বিখ্যাত নির্মাণ ‘থ্রি ইডিয়টস’-এর সমকক্ষ। প্রায় দশক আগের সিনেমাটি নানা ক্ষেত্রে এখনো উদাহরণ হিসেবে আসে।

এর আগে রাজকুমার হিরানির সঙ্গে পিকে ও সঞ্জু ছবিতে কাজ করেছিলেন মুকেশ ছাবরা।

হিউম্যানস অব বম্বের সঙ্গে সাক্ষাৎকারে মুকেশ বলেন, অসাধারণ সুন্দর গল্পের সঙ্গে শাহরুখ খান ও রাজকুমার হিরানির সেরা সমন্বয় ‘ডানকি’। তারা দুজন নিজেদের সেরাটা দেখাতে চান। তাদের একসঙ্গে হওয়া মানেই অসাধারণ কিছু হবে।

এদিকে ‘ডানকি’র আগেও আরেকবার পর্দায় হাজির হবেন শাহরুখ খান। ১৩ নভেম্বর মুক্তি পেতে যাওয়া সালমান খানের ‘টাইগার থ্রি’ সিনেমায় পাঠান চরিত্রে ক্যামিও করবেন কিং খান। এরপর ২২ ডিসেম্বর মুক্তি পাবে ‘ডানকি’। একইদিনে মুক্তি পাবে প্রভাস অভিনীত বড় বাজেটের ছবি ‘সালার’।