আম্বানি পরিবারের বিয়েতে যে বলিউড তারকারা যাননি

লেখক:
প্রকাশ: ১ মাস আগে

কয়েকদিন ধরে গণমাধ্যমের আলোচিত সংবাদ হচ্ছে ভারতের শীর্ষ ধনী আম্বানি পরিবারের বিয়ে। ভারতীয় শোবিজের বড় একটি অংশ ভিড় জমিয়েছিলেন জামনগরে।

 

অনন্ত আম্বানি এবং তার হবু স্ত্রী রাধিকা মার্চেন্টের প্রিওয়েডিং অনুষ্ঠানের নাচে-গানে, আনন্দে তিনদিনের উৎসবে মেতে উঠেছিল জামনগর। এখন একে একে অতিথিরা ফিরে যাচ্ছেন যে যার গন্তব্যে।

 

বিজ্ঞাপন

 

আরও পড়ুন: তারকার মেলা বসেছে অনন্ত-রাধিকার প্রিওয়েডিংয়ে

 

আম্বানিদের অনুষ্ঠান মঞ্চে বলিউডের তিন খান শাহরুখ, সালমান, আমির খানকে একসঙ্গে নাচতে দেখা যায়। এ সময় উপস্থিত ছিলেন বিশ্বের খ্যাতিমান ব্যক্তিত্বরা। বলিউডের বচ্চন পরিবার থেকে তিন খান, কাপুরদের প্রায় পুরো পরিবার, অক্ষয় কুমার থেকে মাধুরী দীক্ষিত কে যাননি নীতা আম্বানি-মুকেশ আম্বানির ছেলের জীবনের বিশেষ দিনের সাক্ষী হতে! এত তারকার ভিড়েও অনুপস্থিত বলিউডের একটা অংশ। হৃতিক রোশন, আনুশকা শর্মা, প্রিয়াঙ্কা চোপড়াদের দেখা নেই।

 

বিজ্ঞাপন

 

আম্বানি পরিবারের এ বিয়ের অনুষ্ঠানে যেতে পারেননি হৃতিক। শারীরিক অসুস্থতার কারণেই তার দেখা মেলেনি। দিনকয়েক আগেই ক্রাচ নিয়ে একটি পোস্ট শেয়ার করেছিলেন অভিনেতা। আসতে পারেননি প্রিয়াঙ্কা চোপড়াও।

 

যদিও আম্বানি পরিবারের সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগ রয়েছে তার। গত বছর নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের উদ্বোধনের দিন স্বামী নিক জোনাসকে সঙ্গে নিয়ে আসেন অভিনেত্রী। তবে উপস্থিত হন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া।

 

আরও পড়ুন: অনন্ত-রাধিকার বিয়েতে চিরচেনা শাহরুখ!

 

বিজ্ঞাপন

 

বিয়ের অনুষ্ঠানে দেখা যায়নি জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী কৃতি শ্যাননের। ওই সময় বন্ধুবান্ধব নিয়ে গুলমার্গ ঘুরতে গিয়েছিলেন তিনি। দেখা মেলেনি বিরাট কোহলি ও তার স্ত্রী অনুশকা শর্মারও।

 

সম্প্রতি লন্ডনে দ্বিতীয় সন্তান জন্ম দিয়েছেন অভিনেত্রী আনুশকা। এ দম্পতি এখন ইংল্যান্ডে অবস্থান করছেন। এ কারণে আম্বানিদের অনুষ্ঠান তারা মিস করেছেন।

ইমি/পথিক নিউজ