এসএসসি পরীক্ষার্থী নাহিদের উপর হামলাকারীদের বিচারের দাবিতে প্রতিবাদ ও মানব বন্ধন

লেখক:
প্রকাশ: ৭ মাস আগে

নবীনগর প্রতিনিধি: ব্রাক্ষ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার বড়াইল ইউনিয়নের বড়াইল উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী নাহিদের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল করেছে নাহিদের সহপাঠী এসএসসি পরীক্ষার্থীরা।
মঙ্গলবার এসএসসি পরীক্ষা শেষে কৃষ্ণনগর আব্দুল কুদ্দুস মাখন সেতুর উপর নাহিদের সহপাঠী ও বড়াইল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা এই প্রতিবাদ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করে। এইসময় নাহিদের সহপাঠী গন বলেন বিনা কারণে আমাদের বন্ধু নাহিদের উপর বর্বরোচিত হামলাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।এই সময় শিক্ষার্থীরা নাহিদের উপর হামলাকারীদের বিচার চাই, বিচার চাই, বিচার চাই স্লোগানে স্লোগানে প্রকম্পিত করে আব্দুল কুদ্দুস মাখন সেতু। উল্লেখ্য গত ১৩ ই মে শনিবার দুপুরে জায়গা সংক্রান্ত বিষয়ে পলাশের পরিবারের সাথে নাহিদের পরিবারের ঝগড়া হয়, নাহিদ এই বিষয়ে কিছু জানতো না, সেদিন দুপুরে নাহিদ নিজ বাড়িতে প্রবেশ করার সাথে সাথে পলাশ, মোশাররফ, মঞ্জু মিয়া, জান্নাতুল ফেরদৌস,খুকু মনি ও মিরা বেগম নাহিদের উপর বর্বরোচিত হামলা চালায়,পরে মুমুর্ষ অবস্থায় নাহিদকে ব্রাক্ষ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়, এখনও সে হাসপাতালে ভর্তি আছে, হাসপাতাল থেকে এসে নাহিদ আজ এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে।
একজন এসএসসি পরীক্ষার্থীর উপর এমন বর্বরচিত হামলা করায় এলাকাবাসী নিন্দা জানান এবং সুষ্ঠ ও নিরপেক্ষ তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান