কবে ফিরছে আল্লু-রাশ্মিকা জুটি

লেখক:
প্রকাশ: ১ মাস আগে

আল্লু অর্জুনের ভক্ত-অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন। কবে আসবে ‘পুষ্পা-২’, সেই অপেক্ষায় রয়েছে সবাই। আগেই ঘোষণা করা হয়েছে ২০২৪ সালের ১৫ অগাস্ট এ সিনেমা মুক্তি পাবে।

 

এ আবহে শোনা যাচ্ছে, আল্লু অর্জুন ও সুকুমার ‘পুষ্পা’র এ খ্যাতি যতটা সম্ভব ব্যবহার করে নেওয়া যায়, সেই চেষ্টা করছেন। দক্ষিণের এক সংবাদ সংস্থা সূত্রে খবর খুব শিগগিরই মুক্তি পাবে ‘পুষ্পা-৩’ও।

 

বিজ্ঞাপন

 

আগেই ঘোষণা করা হয়েছিল ‘পুষ্পা’ ফ্র্যাঞ্চাইজি হাজির হবে তাদের তৃতীয় সিনেমা নিয়ে। সেই আবহেই শোনা যাচ্ছে ২০২৪ সালে ‘পুষ্পা: দ্য রুল’ মুক্তির পর ২০২৫ সালেই মুক্তি পাবে ‘পুষ্পা-৩’। তৃতীয় সিনেমা মুক্তিতে বিশেষ দেরি করতে চান না তারা। সুকুমারের সঙ্গে এ মুহূর্তে নিজের সমস্ত মনোযোগ ‘পুষ্পা’ ফ্র্যাঞ্চাইজিতেই দিতে চান আল্লু অর্জুন।

 

আরও পড়ুন

 

বিজ্ঞাপন

 

দক্ষিণী তারকা আল্লু অর্জুন পেলেন সেরার সম্মান

অনেক আগেই খবর রটেছিল, তারা ‘পুষ্পা-২’ ও ‘পুষ্পা-৩’ সিনেমার কাজ একসঙ্গে করছেন। দীর্ঘ একটি শিডিউল শেষ করেছেন নির্মাতা সুকুমার ও অভিনেতা আল্লু অর্জুন। এবং তাতেই মনে করা হচ্ছে যে তারা একসঙ্গে ‘পুষ্পা: দ্য রুল’ ও ‘পুষ্পা-৩’ দুই সিনেমা কাজ সারছিলেন।

 

‘পুষ্পা-২’ সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। দুই সিনেমার মুক্তির মধ্যে বিশেষ ব্যবধান তারা রাখতে চান না বলেই এমন তড়িঘড়ি কাজ শেষের চেষ্টা বলে দাবি সূত্রের। ‘পুষ্পা: দ্য রাইজ’ বা এ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা মুক্তি পায় ২০২১ সালে, ঠিক লকডাউনের পরপরই।

সেই বছরে এ সিনেমা ৩৬৫ কোটি রুপির ব্যবসা করে যা মোটা অংকের ব্যবসা করা ভারতীয় সিনেমাগুলোর অন্যতম। বক্স অফিসে এ সিনেমা মুক্তি পায় ‘৮৩’-র সঙ্গে, তবে সাফল্যের সঙ্গে উত্তীর্ণ লাভের পরীক্ষায় উত্তীর্ণ হয়।

 

বিজ্ঞাপন

 

আরও পড়ুন

 

রণবীরের ‘অ্যানিমেল’র প্রশংসায় আল্লু অর্জুন

‘পুষ্পা’ হচ্ছে ভারতের অন্যতম প্যান ইন্ডিয়া ফ্র্যাঞ্চাইজি। আল্লু অর্জুন এ সিনেমার জন্য অন্ধ্রপ্রদেশের জঙ্গলে শুটিং সেরেছেন। আসন্ন ‘পুষ্পা-২’ সিনেমায় প্রধান নেতিবাচক চরিত্রে দেখা যাবে ফাহাগ ফাসিলকে যার আভাস মিলেছিল প্রথম সিনেমা সমাপ্তিতে।

 

আগের সিনেমা শেষে দেখা গেছে প্রতিশোধে আগুনে জ্বলছেন তিনি। এরপর কী হবে তা দেখার অপেক্ষায় রয়েছেন সবাই। এ সিনেমায়ও শ্রীভল্লির চরিত্রে ফিরবেন রাশমিকা মান্দানা।

ইমি/পথিক নিউজ