‘কেমন আছেন অভিনেতা সব্যসাচী চক্রবর্তী

লেখক:
প্রকাশ: ৪ সপ্তাহ আগে

টালিউডের খ্যাতিমান অভিনেতা সব্যসাচী চক্রবর্তী মঙ্গলবার রাতে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন। জানা গেছে, একটি বেসরকারি হাসপাতালে তার শরীরে পেসমেকার বসানো হয়েছে।

 

শুরু থেকেই সব্যসাচীর পরিবার তার অসুস্থতাকে প্রকাশ্যে আনতে চায়নি। যদিও বুধবার সকালে ভারতীয় গণমাধ্যম ‘আনন্দবাজার’র পক্ষ থেকে অভিনেতার স্ত্রী মিঠু চক্রবর্তীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমি এখন খুব ব্যস্ত। ও বেলায় গিয়ে পরিস্থিতি দেখে তার পর মন্তব্য করব।’

 

তবে হাসপাতাল সূত্রে জানা গেছে, পরীক্ষা-নিরীক্ষার পর সব্যসাচীর হার্টে ব্লকেজ পাওয়া যায়। চিকিৎসকেরা পেসমেকার বসানোর পরামর্শ দেন। সে অনুযায়ী বুধবার সন্ধ্যায় অভিনেতার অস্ত্রোপচার হয়। আপাতত তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। আজ (২১ মার্চ) চিকিৎসকরা পরবর্তী সিদ্ধান্ত নেবেন।

 

 

সম্প্রতি পুত্র গৌরব ও পুত্রবধূ ঋদ্ধিমা ঘোষের সন্তান ধীরের অন্নপ্রাশনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সব্যসাচী। নিজে দাঁড়িয়ে থেকে সব কিছুর তদারকি করেছেন। নাতির সঙ্গে সময় কাটাতে যে পছন্দ করেন সব্যসাচী, সে কথাও এর আগে গণমাধ্যমকে জানিয়েছিলেন গৌরব।

কিন্তু নাতির এ অনুষ্ঠানের পরই আচমকা তিনি অসুস্থ হয়ে পড়েন। এ সংবাদ প্রকাশের সঙ্গে সঙ্গেই টালিউডের সবাই তার দ্রুত সুস্থতা কামনা করছেন।

সূএ:জাগোনিউজ

ইমি/পথিক নিউজ