জোড়া লাগছে শাকিব অপুর সংসার? 

লেখক:
প্রকাশ: ১১ মাস আগে

শাকিব খান, অপু বিশ্বাস, বুবলী। ঢালিউডের এই ত্রয়ীকে নিয়ে ভক্তদের আগ্রহের যেন শেষ নেই। প্রায় প্রতিদিনই সংবাদের শিরোনাম হচ্ছেন তারা।

তবে সিনেমার চেয়ে এই তিন তারকার ব্যাক্তিগত জীবন নিয়েই যেন ভক্তদের আগ্রহ বেশি। তার কারণও অবশ্য রয়েছে। এই তিন তারকা যে একই সূত্রে গাঁথা। ঢালিউড কিং এর সহধর্মিণী হওয়ায় একজনের নাম আসলে, অন্যজনের নাম এমনিতেই চলে আসে।

যদিও সেসব এখন অতিত। কারণ বেশ কিছুদিন আগেই অপুর সাথে শাকিবের বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে। অন্যদিকে বুবলীর সাথে সম্পর্ক নিয়ে আছে ধোঁয়াশা। যদিও শাকিব জানিয়েছেন, বুবলীর সাথে তার কোন সম্পর্ক নেই। তবে বুবলী আবার জানিয়েছেন, এখনও বিচ্ছেদ হয়নি তাদের।

এদিকে শাকিবও বুবলীর এই কথার কোন জবাব দেননি। ফলে ভক্তরা কিছুটা দ্বিধায় পড়ে আছেন। তবে ভক্তদের একটি বিরাট অংশই চায়, অপু বিশ্বাসের সাথে শাকিব খানের সম্পর্কটা আবার জোড়া লাগুক। সমাজিক যোগাযোগমাধ্যমে চোখ বুলালে তেমনটাই বুঝা যায়।

বিভিন্ন সময় বিভিন্ন কথা বললেও চলমান শাকিব-বুবলী ইস্যু নিয়ে একেবারে চুপ থেকেছেন অপু বিশ্বাস। ‘কি হচ্ছে আর কি হবে তা সময়ই বলে দিবে’ এমন মন্তব্য করে ভক্তদের কি কোন ইঙ্গিত দিয়েছেন অপু? এমন প্রশ্ন রাখছেন অনেক নেটিজেন।

অনেকে আবার আরও এক ধাপ এগিয়ে। তাদের ধারণা, জোড়া লাগতে যাচ্ছে শাকিব-অপুর সংসার। এই মন্তব্যের মাধ্যমে নায়িকা আসলে সেই ইঙ্গিতই দিয়েছেন।