নাটোরের লালপুরে চাকা ব্লাস্ট হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে কারের চাপায় নিহত ১, আহত ২

লেখক: Md Emon
প্রকাশ: ৬ মাস আগে

নাটোরের লালপুরে চাকা ব্লাস্ট হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কারের চাপায় মো. হারুনার রশিদ বাবলু (৪১) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ সময় আরো দুইজন আহত হয়েছেন।

বুধবার (২৩ আগস্ট ২০২৩) দুপুর পৌনে ১টার দিকে উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের লক্ষ্মীপুর বাজার নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি উপজেলার গৌরীপুর গ্রামের মৃত আব্দুর রহমান মন্ডলের ছেলে।

আহতরা হলেন উপজেলার নুরুল্লাপুর গ্রামের মক্কেল শাহের ছেলে হামিদুল ইসলাম ও কাজীপাড়া গ্রামের খোদাবক্সের ছেলে আজগর আলী।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুর পৌনে ১টার দিকে উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের লক্ষ্মীপুর বাজার নামক স্থানে কুষ্টিয়া থেকে রাজশাহীগামী প্রাইভেট কারের (রেজি. নং চট্ট মেট্রো-ক ০২-২৪৫২) সামনের ডান দিকের চাকা ব্লাস্ট হলে নিয়ন্ত্রণ হারিয়ে লালপুর-ঈশ্বরদী আঞ্চলিক মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি মোটরসাইকেলের (রেজি. নং নাটোর হ-১৪-৫৭৫৬) চালকসহ কয়েকটি চার্জার ভ্যানকে চাপা দেয়। আহতদের স্থানীয় লোকজন উদ্ধার করে চিকিৎসার জন্য লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মোটরসাইকেল চালক হারুনার রশিদকে মৃত ঘোষণা করেন। আহত দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করেন।

লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মো. অহিদুজ্জামান রুবেল বলেন, নিহত ব্যক্তি মাথায় আঘাত পেয়ে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেছেন। ঈশ্বরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আজিজ রঞ্জু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি মোটরসাইকেলের চালকসহ কয়েকটি খালি চার্জার ভ্যানকে চাপা দিয়ে

বাইসাইকেল মেকার রেজাউল ইসলামের দোকানের মধ্যে ঢুকে পড়ে। খালি ভ্যান থাকায় পাশেই ওএমএস চাউল নিতে আসা সাধারণ মানুষ প্রাণে বেঁচে গেছে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন বলেন, দুর্ঘটনার পর প্রাইভেট কারের চালক পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক প্রাইভেট কারটিকে জব্দ করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় সড়ক আইনে একটি মামলাসহ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মোঃ মনজুরুল  ইসলাম (নাটোর প্রতিনিধি)