নারী দিবসে বিশেষ মিমির মজার পোস্ট

লেখক:
প্রকাশ: ১ মাস আগে

টালিউডের খ্যাতিমান অভিনেত্রী মিমি চক্রবর্তী সোশ্যাল মিডিয়ায় মজার রিল পোস্ট করে আন্তর্জাতিক নারী দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। এতে তিনি বলেছেন, ‘আমরা যথেষ্ট’। এ কথা দিয়ে হয়তো তিনি বুঝাতে চেয়েছেন নারীরা নিজেরাই নিজেদের জন্য যথেষ্ট।

 

অভিনেত্রী মিমি চক্রবর্তী সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে সক্রিয়। প্রায়ই একাধিক ট্রেন্ডিং রিলে গা ভাসান তিনি। মজার ভিডিও পোস্ট করলে তাতে প্রশংসা আসতেও বিশেষ সময় লাগে না। আজ (৮ মার্চ) আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে আরও একটি ট্রেন্ডিং রিল পোস্ট করলেন, সঙ্গে দিলেন বিশেষ বার্তা।

 

 

আরও পড়ুন

 

এদিনের রিলে একটি হলুদ রঙের স্যুটে দেখা গেছে মিমিকে। সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় একটি রিল আছে যেখানে এক নারী কণ্ঠকে বলতে শোনা যায়, ‘ওহ ইউ উইল রিগ্রেট লুজিং মি! আহ্ হা। আর ইউ মানি? ওনলি মানি হ্যাজ দ্য রাইট টু টেল মি ইউ উইল রিগ্রেট লুজিং মি! ইউ, ননসেন্স!’

 

বিজ্ঞাপন

 

 

 

 

মজার এই রিলের অর্থ, অনেক ক্ষেত্রেই অনেক নারীকে সম্পর্ক ভাঙলে শুনতে হয় যে অপরজনকে হারিয়ে একদিন সে আফসোস করবে। কিন্তু এ নারী কণ্ঠের দাবি, একমাত্র টাকা-পয়সারই এ কথা বলার অধিকার আছে, যে তাকে হারিয়ে আফসোস হবে। অর্থাৎ কারও জন্য কেউ আটকে থাকে না, এবং কারও দয়ায় অপরজন বেঁচে থাকে না।

 

বিশেষত এটি যে কোনো মানুষের ক্ষেত্রেই প্রযোজ্য, আত্মবিশ্বাস থাকলে যে কোনো কঠিন সময় পেরিয়ে যাওয়া যায়। আর সেই বার্তাই দিতে চেয়েছেন অভিনেত্রী।

 

আরও পড়ুন

 

বিজ্ঞাপন

 

নজরুলসংগীতে নারী

এদিন রিল পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘হ্যালো সকল সুন্দরী নারীরা, সবাইকে আমার ভালোবাসা ও সাহস পাঠালাম। খানিক সময় বের করে এত বছর ধরে যে দারুণ কাজ করে এসেছেন তার কদর করুন। আমরাই যথেষ্ট এবং সেটাই আজকের উক্তি। নারী দিবসের শুভেচ্ছা।’

ইমি/পথিক নিউজ