W3Schools.com  

ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক নির্বাচিত

লেখক:
প্রকাশ: ১ মাস আগে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন করা হয়েছে। পাঠাগারের সদস্যদের উপস্থিতির মাধ্যমে এক সাধারণ সভায় ব্রাহ্মণবাড়িয়া গাজী টিভির জেলা প্রতিনিধি জহির রায়হানকে সভাপতি ও পথিকটিভির ব্যবস্থাপনা পরিচালক লেখক ও সাংবাদিক লিটন হোসাইন জিহাদকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

১৭ মে শুক্রবার সন্ধ্যায় মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। লিটন হোসাইন জিহাদ এর সঞ্চালনায় এ সভায় পৌর ডিগ্রি কলেজের ইংরেজি প্রভাষক রাবেয়া জাহান তিন্নিকে মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের সিনিয়র সহ সভাপতি নির্বাচিত করা হয়। নবগঠিত  কমিটির অন্যান্যরা হলেন,সহ সভাপতি খাইরুল ইসলাম সজল,সহ সাধারণ সম্পাদক কথা সাহিত্যিক সালাউদ্দিন খান,সাংগঠনিক সম্পাদক কবি গোলাম মোস্তফা,সহ সাংগঠনিক সম্পাদক তাহমিনা আক্তার,প্রচার ও প্রকাশনা সম্পাদক মোছা: ইতি আক্তার,কোষাধ্যক্ষ সাংবাদিক জাকির হোসাইন জিকু, আইটি বিষয়ক সম্পাদক সৃষ্টি আক্তার,দপ্তর সম্পাদক মনির হোসেন, সমাজ সেবা বিষয়ক সম্পাদক সৈয়দা শিরিন আক্তার,আপ্যায়ন সম্পাদক  অর্জুন ঠাকুর তলাপাত্র।
কার্যকরি সদস্য নির্বাচিত হয়েছে কাজী সোহান, তাফসির হোসাইন মুন্না, ইব্রাহিম খান।

নবগঠিত কমিটি মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের মাধ্যমে ছাত্র-ছাত্রী সহ সকল শ্রেণির মানুষের মাঝে বইপড়ার আগ্রহ তৈরি করা সহ মুক্তিযোদ্ধাদের স্মৃতি রক্ষার্থে কাজ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন