মুম্বই ম্যাচে হারের পরেই KKR শিবিরে দুঃসংবাদ, বড় শাস্তির কবলে ক্যাপ্টেন রানা

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

রবিবার ওয়াংখেড়েতে মুম্বই ইন্ডিয়ান্স অফ স্পিনার হৃতিক শোকিনের সঙ্গে মাঠেই লেগে গিয়েছিল কেকেআর ক্যাপ্টেন নীতিশ রানার । তার জেরেই এবার শাস্তির কবলে পড়তে হল নাইট নেতাকে । নীতিশের ম্যাচ ফি-র ২৫ শতাংশ এবং হৃতিকের ১০ শতাংশ জরিমানা করা হল।

আইপিএলের তরফে যে প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে, সেখানে বলা হয়েছে, রানা এবং হৃতিক যথাক্রমে আর্টিকেল ২.২১ এবং ২.২৫ ধারায় অভিযুক্ত লেভেল-১ পর্যায়ভুক্ত অপরাধ স্বীকার করেছেন।

আমাদের সার্ভিস সমূহ: ১) ভিডিও বিজ্ঞাপন ২) কলার টিউন ৩) ফেসবুক বুস্টিং ৪) লোগো ডিজাইন ৫.) প্রচার মাইকিং সরাসরি যোগাযোগ করতে কল করুন: ইয়াদ কমপ্লেক্স এর ৪র্থ তলা টি এ রোড,ব্রাহ্মণবাড়িয়া মোবাইল: 01718293798, 01923974757

রবিবার কেকেআর ইনিংসের নবম ওভারের ঘটনা । সেই ওভারে হৃতিককে স্টেপ আউট করে ওড়াতে চেয়েছিলেন। তবে ব্যাটে বলে টাইমিং ঠিকমত করতে পারেননি । ডিপে সোজা রামনদীপ সিংয়ের হাতে ক্যাচ তুলে দেন রানা। রানা যখন প্যাভিলিয়নে ফেরত যাচ্ছেন, সেই সময় হৃতিক এমন কিছু একটা বলেন যে সঙ্গেসঙ্গেই খেপিয়ে তোলে নীতিশ রানাকে । তিনিও পাল্টা দেন । ক্রুদ্ধ রানা তেড়ে যান হৃতিকের দিকে । আঙ্গুল তুলে গালিগালাজ করতেও দেখা যায় তাঁকে।

পরিস্থিতি আয়ত্তের ভাইরে চলে যাচ্ছে দেখে আম্পায়ার এবং বাকি মুম্বই ইন্ডিয়ান্স ক্রিকেটাররা হস্তক্ষেপ করেন। তারপর রানা ফিরে যান।

এই ঘটনার পাশাপাশি মুম্বই অধিনায়ক সূর্যকুমার যাদবের জরিমানা হয়েছে স্লো ওভার রেটের জন্য। যেহেতু তিনি চলতি সিজনে প্ৰথমবার এই দোষ করলেন, সেই জন্য তাঁর নূন্যতম জরিমানার অঙ্ক (১২ লক্ষ টাকা) দিতে হবে। জরিমানা দিতে হলেও খুশি মনেই মাঠ ছেড়েছেন রোহিত শর্মার বদলে মুম্বই ইন্ডিয়ান্সকে নেতৃত্ব দিতে নামা সূর্যকুমার। ভেঙ্কটেশ আইয়ারের শতরান ম্লান করে দাপুটে জয় ছিনিয়ে নিয়েছে মুম্বই।

পাঁচবারের চ্যাম্পিয়নদের হয়ে রবিবারেই আইপিএলে অভিষেক ঘটল শচীন-পুত্র অর্জুনের।

Notice Title

আপনার প্রিয় লিখা বা নিউজ পাঠিয়ে দেন আমাদের ইমেইলে- pothiknews@yahoo.com
  • ক্যাপ্টেন রানা
  • দুঃসংবাদ
  • বড় শাস্তির কবলে ক্যাপ্টেন রানা
  • মুম্বই ম্যাচে হারের পরেই KKR শিবিরে দুঃসংবাদ