রাধিকার ৩ লাখ স্টোন বসানো লেহেঙ্গাটি তৈরি হয়েছে ৫৭০০ ঘণ্টায়

লেখক:
প্রকাশ: ১ মাস আগে

জমকালো আয়োজনের মধ্য দিয়ে শেষ হয়েছে ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহের উৎসব। ১০০০ কোটি টাকারও বেশি খরচ হওয়া সেই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বিশ্বের বিজনেস টাইকুনসহ বলিউডের বড় বড় তারকারা।

 

এই মহা আয়োজন নিয়ে এখনো সামাজিক যোগাযোগ মাধ্যম মেতে আছে। এই অনুষ্ঠানে কে কে পরেছিলেন তা নিয়ে চর্চা হচ্ছে। অনন্ত আম্বানির বাগদত্তা রাধিকা মার্চেন্টের সাজ ও বেশভূষা নিয়েও কৌতূহল আছে সবার মনেই।

 

বিজ্ঞাপন

 

মুকেশ আম্বানির ছোট পুত্রবধূ হলেও রাধিকার পরিবারও কিন্তু কম যায় না। তাই সব মিলিয়ে রাধিকার পোশাক কয়েকশ কোটি টাকার হবে, তা নিয়ে কারও সন্দেহ নেই। ঘটেছেও ঠিক তাই।

 

প্রাক-বিবাহের তিন দিনের আয়োজনে নানা ধরনের পোশাকে দেখা গেছে তাকে। কখনো শাড়ি, কখনো চুড়িদার-কুর্তি, কখনো ওয়েস্টার্ট আবার কখনো লেহেঙ্গায় দেখা গেছে তাকে। সবগুলো পোশাকেই মানিয়েছিল তাকে।

 

বিজ্ঞাপন

 

তবে তার লেহেঙ্গাটি সবারই মনে ধরেছে। তার এইক্রিস্টাল এনক্রস্টেড সেটটি মনীশ মালহোত্রার তৈরি। লেহেঙ্গাটি এতো আকর্ষণীয় হওয়ার মূল কারণ হলো এটি সোনালি-রূপালি ফুল ও স্বরোভস্কি স্টোন দ্বারা সজ্জিত।

 

জানা গেছে, রাধিকার গায়ে জড়ানো ডায়মন্ড কাটওয়ার্ক ব্লাউজটি তৈরি করতে ৫৭০০ ঘণ্টারও বেশি সময় লেগেছে। আর এই ড্রেসে মোট ৩ লাখ ক্রিস্টাল বা স্টোন বসানো হয়েছে।

 

ক্রিস্টাল ওয়ার্ক দিয়ে সজ্জিত লেহেঙ্গাটি বিলাসিতা, ঐশ্বর্যের প্রতীক ও ঐতিহ্যগত ভারতীয় পোশাকে গ্ল্যামারের ছোঁয়া যোগ করে।

 

বিজ্ঞাপন

ফ্যাব্রিকটিতে জটিলভাবে অলঙ্কৃত ঝলকানো স্ফটিকগুলো একটি মন্ত্রমুগ্ধ সৌন্দর্যের সৃষ্টি করে। নড়াচড়ার সঙ্গে সঙ্গে আলোর কারসাজিতে সেগুলোর স্টোনগুলোও চোখ ধাঁধিয়ে দিয়েছে অতিথিদের।

 

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

ইমি/পথিক নিউজ