শাকিবের ‘রাজকুমার’-এর ফার্স্ট লুক প্রকাশ

লেখক:
প্রকাশ: ৩ সপ্তাহ আগে

ঢালিউড সুপারস্টার শাকিব খান। তার অভিনীত নতুন সিনেমা ‘রাজকুমার’ আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে। বিগ বাজেটের এই সিনেমা নির্মাণ করছেন ‘প্রিয়তমা’ খ্যাত পরিচালক হিমেল আশরাফ। প্রযোজনায় রয়েছেন ভার্সেটাইল মিডিয়ার কর্ণধার আরশাদ আদনান।

 

শনিবার (২৩ মার্চ) প্রকাশ করা হলো সিনেমাটির ফার্স্টলুক পোস্টার। পোস্টারে দেখা যাচ্ছে লম্বা চুলের এক অন্য রকম শাকিব খান আনমনে তাকিয়ে আছেন। সেখানে স্থান পেয়েছে যুক্তরাষ্ট্রের স্ট্যাচু অব লিবার্টি।

 

 

গত সপ্তাহে এক ইফতার আয়োজনে সিনেমাটি প্রযোজক জানিয়েছেন, শাকিবের জন্মদিনে দুবাইয়ের বুর্জ খলিফায় ‘রাজকুমার’ সিনেমাটির ট্রেলার দেখানো হবে। এই ঘোষণার পরপরই এবার প্রকাশ্যে এলো সিনেমার প্রথম পোস্টার।

প্রকাশিত সেই পোস্টার দেখে নিজেদের উদ্দীপনার কথা জানিয়েছেন শাকিব ভক্তরা। শুধু ভক্তরাই নন, শোবিজ অঙ্গনের তারকারাও শুভকামনা জানিয়েছেন ‘রাজকুমার’ সিনেমার পুরো টিমকে। সকলেরই প্রত্যাশা, এবারও ঈদে প্রেক্ষাগৃহ কাঁপাবেন শাকিব খান।

 

জানা গেছে, প্রেম, পারিবারিক সম্পর্ক ও একজন স্বপ্নবান তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাওয়ার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’। যে গল্পই যেন উঠে এলো প্রথম পোস্টারে।

 

সিনেমা প্রসঙ্গে পরিচালক হিমেল আশরাফ বলেছেন, ‘গত ঈদের আগে বলেছিলাম প্রিয়তমা আসছে, নতুন ইতিহাস করতে। আজ বলে গেলাম, শাকিব খান এবং আরশাদ আদনান নতুন কিছু নিয়ে আসছে যা ভেঙে দেবে প্রিয়তমার সকল রেকর্ড।

সূএ: জাগোনিউজ

ইমি/পথিক নিউজ