W3Schools.com  

শাহবাজপুর ইউনিয়নে আলহাজ্ব মো: সেলিম খন্দকারকে সংবর্ধণা দেওয়া হয়েছে।

লেখক:
প্রকাশ: ১০ মাস আগে


জাকির হোসাইন জিকুঃএকটি ভাল কাজ কখনো হারিয়ে যায় না”এই প্রতিপাদ্যকে সামনে রেখে…. সেলিম খন্দকার ফাউন্ডেশন শাহবাজপুর ইউনিয়ন আহবায়ক কমিটি গঠন,গাছের চারা বিতরন ও বিশিষ্ট দানবীর, সমাজসেবক,সরাইলের মানবতার ফেরিওয়ালাখ্যাত – আলহাজ্ব মুহাম্মদ সেলিম খন্দকার-কে সংবর্ধনা প্রদান উপলক্ষে ৯সেপ্টেম্বর শনিবার বিকালে ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলাধীন শাহবাজপুর ১ম গেইটে সাবেক মেম্বার শেখ শাহিদ মেম্বারের সভাপতিত্বে ও প্রচার সচিব মীর সোহাগের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সেলিম খন্দকার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান- আলহাজ্ব মো: সেলিম খন্দকার।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের মহাসচিব- মাও. মুহাম্মদ মুমিনুদ্দীন ওসমানী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক মোঃ আব্দুর রহমান ওমর ও মোঃ মিজানুর রহমান, আনোয়ার হোসেন ও সংবাদকর্মী মো: কামাল পাঠান, যুগ্ম- মহাসচিব, মো: উজ্জ্বল ঠাকুর,সংবাদকর্মি রাকিবুর রহমান প্রমূখ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন :
ফাউন্ডেশনের ত্রাণ ও পুনর্বাসন সহকারি সচিব মো: আহসানুল হক জাহাঙ্গীর ও মো: বাদল খাঁ,সহকারি প্রচার সচিব- মো: রমজান আলী (জ্বীন) প্রমূখ:

 বক্তারা বলেন- সেলিম খন্দকার একজন উদারতা সম্পন্ন সাদা মনের এক মানবিক মানুষ। যিনি সর্বদা গরীব-দুঃখীদের প্রতি যতসামান্য কিছু উপকার করতে পারলে নিজেকে গর্বিত মনে করে। যার বাস্তব প্রমান করোনাকালিন সময়ে প্রায় ছয় হাজার ফ্যামিলীর মাঝে  রাতের গভীরে বাড়ি বাড়ি গিয়ে সাধ্যানুযায়ী ত্রান-সামগ্রী বিতরন করে সরাইলের বুকে এক উজ্জ্বল দৃষ্টান্ত স্হাপন করেন। যা আজীবন মনে রাখবে সরাইলবাসী।আগামীদিনেও তিনি আপনাদেরকে সাথে নিয়ে সরাইল উপজেলার প্রতিটি ইউনিয়নে তাঁর এসকল কর্মসূচি অব্যহত রাখতে অঙিকারাবদ্ধ।

আলোচনা সভায় উপস্হিত সদস্যদের সম্মতিতে শাহ মো.ইকবাল হোসেন কে আহবায়ক, এস,এম তোফাজ্জুল  হোসেন কে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন ও অনুমোদন করা হয়। 

পরিশেষে : সেলিম খন্দকার ফাউন্ডেশন সরাইল এর উন্নতি অগ্রগতি কামনা করে এবং সভাপতির সমাপনি বক্তব্যের মধ্য দিয়ে সভার সমাপ্ত করা হয়।