সিগারেট বাকি না দেয়ার কারণে মানিক হত্যাকাণ্ডের মূলহোতা গ্রেফতার

লেখক:
প্রকাশ: ৩ সপ্তাহ আগে

কুমিল্লার তিতাসে সিগারেট বাকিতে না দেয়ায় মানিক (৩২) নামের এক দোকানিকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় মূলহোতা বাহাউদ্দিনকে গ্রেফতার করে পুলিশ।

এর আগে বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুর ১২টায় উপজেলা কানাইনগর গ্রামের ভূঁইয়া বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত মানিক ওই গ্রামের মো. মোখলেস ভূঁইয়ার ছেলে।

 

 

এ ঘটনায় শুক্রবার (২২ মার্চ) দুপুরে নিহতের বাবা মো. মোখলেছুর রহমান বাদী হয়ে চার জনের নাম উল্লেখ করে তিতাস থানায় মামলা দায়ের করলে হত্যাকাণ্ডের মূলহোতা বাহাউদ্দিনকে উপজেলার জগতপুর এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

 

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কান্তি দাস সময় সংবাদকে বলেন, মানিক হত্যাকান্ডের ঘটনায় জড়িত মূলহোতা বাহাউদ্দিনকে আমরা জগতপুর এলাকা থেকে গ্রেফতার করে আদালত পাঠালে তিনি জড়িত থাকার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। এই ঘটনার জড়িত অন্যান্যদেরও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

 

 

এর আগে নিহতের স্ত্রী তাসলিমা আক্তার বলেন, প্রতিবেশী ভূঁইয়া বাড়ির নায়েব আলীর ছেলে বাহাউদ্দীন আমার স্বামী মানিকের কাছে বাকিতে সিগারেট চায়। কিন্তু এর আগেও টাকা পাওনা থাকায় আমার স্বামী সিগারেট দিতে অস্বীকৃতি জানায়। এতে বাহাউদ্দীন ক্ষিপ্ত হয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে হাতাহাতি করে ঘর থেকে দা এনে এলোপাতাড়ি কোপাতে থাকেন। এক পর্যায়ে বাহাউদ্দিনের ভাই জালালও ছুরি নিয়ে আসেন। পরে দুই ভাই মিলে আমার স্বামীকে হত্যা করেন।

সূএ:সময় নিউজ

ইমি/পথিক নিউজ