অঙ্কুশের ‘মির্জা’ সিনেমার মুক্তি সময় পিছিয়েছে

লেখক:
প্রকাশ: ২ মাস আগে

হঠাৎ মুক্তির তারিখ পিছিয়ে টালিউড নায়ক অঙ্কুশের ‘মির্জা’ সিনেমার মুক্তির তারিখ। এটি মুক্তির জন্য ব্যাপক প্রচার-প্রচারণাও চালানো হয়েছিল।

 

এবারের ঈদ উপলক্ষে আসছে ৯ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল অঙ্কুশ হাজরার প্রযোজনার প্রথম সিনেমা ‘মির্জা’। তবে রবিবার সন্ধ্যায় এ সিনেমা মুক্তির দিন তারখি পেছানো হয়েছে।

 

অর্থাৎ মির্জা আর মুসকানের জুটি দেখার জন্য অনুরাগীদের আরও কয়েকটা দিন অপেক্ষা করতে হবে। জানা গেছে, ২ দিন পিছিয়ে ১১ এপ্রিল মুক্তি পাবে ‘মির্জা’।

 

জানা গেছে, ১১ এপ্রিল ঈদ হওয়ার কারণে এই দিন সিনেমা মুক্তি দিতে চান অঙ্কুশ। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে এ সিনেমার ট্রেলার। সিনেমার প্রচারে কোনো কমতি রাখছেন না অঙ্কুশ। বিভিন্ন দিকে ছুটে বেড়াচ্ছেন তারা। কেবল শহরাঞ্চল নয়, বিভিন্ন জেলায় গিয়ে গিয়ে প্রচার করেছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা দুজনেই।

 

এই জুটি ব্যক্তিগত জীবনেও বেশ জনপ্রিয় দর্শকদের। পর্দাতেও তাদের রসায়ন বেশ পছন্দ দর্শকের। এ সিনেমায় কেবল প্রেম নয়, নমনীয় নায়িকা নয়, রীতিমতো ভরপুর অ্যাকশন করতে দেখা যাবে ঐন্দ্রিলাকে। ছকভাঙা ভিলেনের চরিত্রে কৌশিক গঙ্গোপাধ্যায়কে নিয়ে অনুরাগীদেরও যথেষ্ট আশা রয়েছে।

 

এরই মধ্যে মুক্তি পেয়েছে এ সিনেমার একাধিক গান। সেখানে কখনো প্রেমের ছোঁয়া, কখনো আবার অ্যাকশন। এক কথায় আলোচনায় রয়েছে এ সিনেমা। আর সেই সিনেমাকে ঘিরে দর্শকদের প্রত্যাশাও রয়েছে যথেষ্ট। প্রযোজক অঙ্কুশ নায়ক হয়ে তা পূরণ করতে পারবেন কি না এখন সেটাই এখন দেখার বিষয়।

সূএ: জাগোনিউজ

ইমি/পথিক নিউজ