আমির হোসেন ভূইয়াকে লাঙ্গল প্রতীকে মনোনয়ন দেওয়ায় তিতাসে জাতীয় পার্টির  আনন্দ মিছিল

লেখক:
প্রকাশ: ৩ মাস আগে

হালিম সৈকত, কুমিল্লা: সাবেক এমপি আমির হোসেন ভূঁইয়া কে লাঙ্গল প্রতীকে মনোনীত করায় দাউদকান্দি -তিতাসে জাপা’র আনন্দ মিছিল।
আসন্নব দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-১(দাউদকান্দি -তিতাস)আসনে জাতীয় পার্টি থেকে দলীয় মনোনয়ন পেয়েছেন  সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব আলহাজ্ব মো. আমির হোসেন ভূঁইয়া
মঙ্গলবার (২৮ নভেম্বর) মঙ্গলবার বিকেলে আমির হোসেন ভূইয়া  নির্বাচনী এলাকা দাউদকান্দি -তিতাস উপজেলায় আসলেন জাতীয় পার্টির তৃণমূল নেতাকর্মী,
জনসাধারণ ও মেহনতী মানুষ বাধভাঙ্গা উল্লাস করে।
এসময় কর্মীদের স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে দাউদকান্দি টোলপ্লাজা,গৌরীপুর বাজার এলাকা ও তিতাস উপজেলা সদর কড়িকান্দি বাজার এলাকা।বিশাল এই আনন্দ মিছিলে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টি থেকে মনোনীত কুমিল্লা-১ দাউদকান্দি -তিতাস আসনের  মো. আমির হোসেন ভূঁইয়া।
মুহাম্মদ আমির হোসেন ভূঁইয়া বলেন, দাউদকান্দি তিতাসের জনগণ পরিবর্তন চায় ।আজকে আমি লাঙ্গল প্রতিকের মনোনয়ন নিয়ে এলাকয় এসে জনগণের ব্যাপক সারা পেয়েছি। আমি মনে করি আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে জনগণ আমাকে ভোটের মাধ্যমে বিজয়ী করবে। এবং আগামী দিনে দাউদকান্দি তিতাসের আমার অসমাপ্ত উন্নয়ন গুলো সমাপ্ত করবো ইনশাআল্লাহ।
আমার সময়কার কিছু উন্ননের চিত্র আপনাদের সামনে তুলে ধরতে চাই। বিশেষ করে দাউদকান্দি হোমনায় দুই হেভিওয়েট মন্ত্রী থাকার পরেও জিয়ারকান্দি গৌরিপুর গোমতী ব্রীজটি তারা করতে পারেনি, আমি এটা সম্পূর্ণ করেছি তিতাসে দুইটি কলেজকে সরকারীকরণ করা হয়েছে, অসংখ্য স্কুল কলেজের নতুন ভবন নির্মাণ করেছি। তার সাথে আরো বিভিন্ন এলাকার ব্রীজ কালভার্ট নির্মাণ করেছি। মসজিদ মাদ্রাসা ও এতিমখানার নতুন ভবন নির্মানসহ আর্থিক অনুদান করেছি।
আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন,তিতাস উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো.মোশাররফ হোসেন,কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির সদস্য মুন্সি হারুনূর রশিদ, দাউদাকান্দি উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক খোকন উদ্দিন প্রধান, তিতাস উপজেলা যুবসংহতির সভাপতি শেখ ফরিদ মুন্সি,যুগ্ম সাধারণ সম্পাদক মনির মুন্সিসহ জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের তিতাস-দাউদকান্দি উপজেলা শাখার কয়েক হাজার  নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।