W3Schools.com  

এখনও জ্বরে ভুগছেন লিটন

লেখক: Md Emon
প্রকাশ: ১০ মাস আগে

অনলাইন ডেক্স

একদিন পরেই শুরু হচ্ছে এশিয়া কাপ। ওয়ানডে ফরম্যাটের এবারের আসরে বাংলাদেশ স্বপ্ন দেখছে শিরোপা জয়ের। কিন্তু মাঠের খেলা শুরু হওয়ার আগেই যেন দুশ্চিন্তা ভর করেছে টাইগার শিবিরে। দলের নির্ভরযোগ্য ওপেনার লিটন কুমার দাস এখনও শ্রীলঙ্কা যেতে পারেননি। এমনকি টুর্নামেন্টের প্রথম ম্যাচেও তাকে পাওয়া নিয়ে আছে শঙ্কা।

সবশেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও জ্বরে ভুগছেন লিটন। বর্তমানে ১০০ ডিগ্রি জ্বর আছে তার।  বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন। জ্বর না কমলে আজকেও শ্রীলঙ্কা যাওয়া হবে জাতীয় দলের এই ওপেনারের। 

এদিকে লিটনের জ্বর এখনও সেরে না ওঠায় প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে তাকে না পাওয়ার বিষয়টি আরও জোরালো হলো। ৩১ আগস্ট পাল্লেকেলেতে স্বাগতিক লঙ্কানদের মুখোমুখি হবে বাংলাদেশ। লিটনের না থাকায় এই ম্যাচে উদ্বোধনী জুটিতে দেখা যেতে পারে নাইম শেখ এবং তানজিদ হাসান তামিমকে। সদ্য সমাপ্ত ইমার্জিং এশিয়া কাপেও এই দুজনেই ছিলেন বাংলাদেশের ওপেনারের ভূমিকায়।

লিটনের বিকল্প হিসেবে অবশ্য দ্রুতই বিকল্প একজনকে পাঠানোর চিন্তা করছে টিম ম্যানেজমেন্ট। বিকল্প হিসেবে সাইফ হাসানের নাম আলোচনায় থাকলেও ডেঙ্গুতে আক্রান্ত তিনি। টেস্ট দলের নিয়মিত ওপেনার জাকির হোসেনকে তাই দলে যুক্ত করার সম্ভাবনা রয়েছে। 

পথিক নিউজ/ মো:ইমন