জেলখানার অভিজ্ঞতা নিয়ে বই লিখছেন পরীমনি

লেখক:
প্রকাশ: ১ মাস আগে

জেলজীবনের অভিজ্ঞতা নিয়ে ইতোমধ্যে বই লিখেছেন ডা. সাবরিনা চৌধুরী। বছরের বইমেলায় সেটি প্রকাশও পেয়েছে। এবার সেই পথেই হাঁটলেন আলোচিত চিত্রনায়িকা পরীমনিও। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানিয়েছেন, কেন তিনি জেলে গিয়েছিলেন সে বিষয়টি এখনও স্পষ্ট নয় তার কাছে। তবুও জেলজীবনের অভিজ্ঞতা কেমন ছিল, সেটা নিয়ে বই লিখছেন। যেখানে তিনি কারাবাসের দিনগুলোর গল্প তুলে ধরবেন।

 

 

 

 

 

সাক্ষাৎকারে পরীমনি বলেন, ‘আমি কাউকে খুন করিনি, জঙ্গি হামলা করিনি, আমার বাসায় কোনো বোমা ছিল না। আমি আসলে কী করেছি এটাই জানি না। ভালো বিষয় হলো, এখান থেকে অনেক কিছু শিক্ষা নিয়েছি। জেলখানার সেই অভিজ্ঞতা নিয়ে বই লিখছি।’

 

 

 

 

যদিও বইটির নাম কী এবং সেটি কবে নাগাদ কোন প্রকাশনী থেকে প্রকাশ হবে, সেসব গোপন রেখেছেন পরীমনি। প্রকাশ করেননি আপাতত। তবে ধারণা করা হচ্ছে, আগামী বছরের একুশে বইমেলায় হয়তো নিজের জেলজীবনের অভিজ্ঞতা নিয়ে লেখা বইটি প্রকাশ করবেন নায়িকা।

 

 

 

 

উল্লেখ্য, ২০২১ সালের আগস্ট পরীমনির বনানীর ভাড়া বাসায় অভিযান চালায় র‌্যাব। বিদেশি মদ মাদকসহ গ্রেপ্তার করা হয় নায়িকাকে। বনানী থানায় মাদকদ্রব্য আইনে মামলাও হয় তার বিরুদ্ধে। সেই মামলায় কয়েক দফা রিমান্ড শেষে পরীমনিকে কারাগারে পাঠান আদালত।

 

সে সময় ২৭ দিন গাজীপুরের কাশিমপুর কারাগারে বন্দি ছিলেন আলোচিত-সমালোচিত এই নায়িকা। জামিনে মুক্তি পান ২০২১ সালের ৩১ আগস্ট। সেই ২৭ দিনের জেলজীবনের অভিজ্ঞতাই এবার বইয়ের পাতায় তুলে ধরছেন এক পুত্রসন্তানের জননি পরীমনি।

 

ইমি/পথিক নিউজ