তিতাসে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুবলীগের বর্ণাঢ্য র‍্যালী

লেখক:
প্রকাশ: ৯ মাস আগে

হালিম সৈকত।।তিতাস, (কুমিল্লা): কুমিল্লার তিতাসে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মো. সারওয়ার হোসেন বাবুর নেতৃত্বে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বেলা ১১টায় তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন উপজেলা যুবলীগের অস্থায়ী কার্যালয় থেকে একটি র‌্যালি বের হয়ে গৌরীপুর-হোমনা সড়ক হয়ে থানা গেইট পর্যন্ত প্রদক্ষিণ করে পুনরায় যুবলীগ কার্যালয়ে এসে শেষ হয়।

এ সময় যুবলীগ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইফুল আলম মুরাদ, যুগ্ম আহ্বায়ক মুকবুল মাহমুদ প্রধান, নাজমুল হাসান কিরন, জেলা যুবলীগের সাবেক সদস্য নজরুল ইসলাম, যুবলীগ নেতা সুমন আহমেদ, কলাকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি ইকবাল হোসেন বাবুল, উপজেলা তাঁতী লীগের সভাপতি ও যুবলীগের সদস্য রেজাউল ইসলাম মোল্লা, উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম কামরুল হাসান তুষারসহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের যুবলীগের কয়েক শতাধিক সিনিয়র নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ৪২ বছর আগে আজকের এই দিনে দেশে ফেরেন আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। ১৯৭৫ সালে বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের পর দীর্ঘ প্রবাসজীবন কাটিয়ে তাঁর দেশে ফেরার এই দিনটিতে (১৯৮১ সালের ১৭ মে) লাখো মানুষ তাঁকে স্বাগত জানান।