বান্দরবানে গহীন পাহাড়ের গুলিবিদ্ধ যুবকের লাশ উদ্ধার

লেখক:
প্রকাশ: ৬ মাস আগে

বান্দরবান প্রতিনিধি :বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে গহীন পাহাড় থেকে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত যুবক শহিদুল ইসলাম (৩০)। তিনি ওই ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের করলিয়া মুরা গ্রামে মৃত মোহাম্মদ আলীর ছেলে।

আজ রবিবার সকালে বাইশারী ইউনিয়নের রাবার প্লট নামক স্থানে থেকে যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার হয়। তিনি পেশায় দিন মজুর ছিলেন।

সত্যতা নিশ্চিত করে বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই নুরুল্লাহ ভূইয়া জানান, নিহতের শরীরের আঘাত ও দেশীয় তৈরি অস্ত্রের গুলির চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাবার বাগানের শ্রমিকরা ভোরে কাজে যাওয়ার সময় শহিদুলের লাশ দেখতে পান। পরে তারা রাবার বাগানের সুপারভাইজারকে বিষয়টি জানান। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

নিহতের চাচা শাহাবুদ্দিন জানান, শনিবার রাত ৯টা পর্যন্ত সে এলাকাতেই ছিল। হয়তো গভীর রাতে তাকে পাহাড়ে নিয়ে হত্যা করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে বাদী হয়ে মামলা করবেন বলে জানান তিনি।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) টান্টু সাহা বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।