দেশে ফেরার দুই ঘণ্টার মধ্যে গ্রেফতার হবেন রাখি

লেখক:
প্রকাশ: ১ মাস আগে

গত বছরের প্রায় পুরো সময় পারিবারিক কলহ নিয়ে সংবাদের শিরোনামে ছিলেন বলিউড তারকা রাখি সাওয়ান্ত। চলতি বছরেও তিনি একই সমস্যা নিয়ে আলোচনায় রয়েছেন।

 

কিছুতেই যেন রাখি সাওয়ান্তের দাম্পত্যকলহ শেষ হচ্ছে না। গত বছর মে মাসে চুপিসারে আদিল খান দুরানির সঙ্গে বিয়ে সারেন রাখি। সেই খবর প্রকাশ্যে আসার মাস কয়েক পরেই বিবাহবিচ্ছেদের ঘোষণা। সম্পর্কের টানাপড়েন ও সেই সংক্রান্ত ঝামেলা নিয়ে আলোচনার শীর্ষে রয়েছে তাদের দাম্পত্যকলহ।

 

রাখির অভিযোগের ভিত্তিতে কয়েক মাস আদিলের হাজতবাসও হয়েছে। জেল খেটে বেরিয়ে আদিল নতুন জীবন শুরু করেছেন। চলতি মাসে ‘বিগ বস্ ১২’র প্রতিযোগী সোমি খানকে বিয়ে করেন আদিল। তারপরেও রাখির সঙ্গে বিবাদ মিটছে না তার।

 

রাখির নামে বেশ কিছু অভিযোগ টেনে এফআইআর দায়ের করেছেন তিনি। পাশপাশি আদিল জানান, এ মুহূর্তে গ্রেফতারির ভয়ে নাকি দেশছাড়া রাখি। রয়েছেন দুবাইতে। দেশে ফিরলেই দুঘণ্টার মধ্যেই গ্রেফতার করা হবে রাখিকে।

 

বিয়ের পর স্ত্রী সোমিকে নিয়ে মুম্বাই ফিরতেই রাখিকে নিয়ে মুখ খুললেন আদিল। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি একগুচ্ছ কেস করেছি রাখির উপর। যেগুলোয় জামিন পাচ্ছে না রাখি। সেই কারণে গত মাস চারেক ধরে ভারতে ছেড়ে দুবাইতে গিয়ে উঠেছে। যে দিন দেশে ফিরবে, সে দিনই দুঘণ্টার মধ্যে গ্রেফতার করা হবে ওকে।’

 

মাস কয়েক আগেই জানা যায়, ব্যক্তিগত ভিডিও ফাঁস করার অভিযোগ তুলে রাখির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তার সাবকে স্বামী আদিল। আদিলের অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হতে পারে— এ আশঙ্কা থেকে নাকি আগেভাগেই আদালতের দ্বারস্থও হয়েছেন তিনি।

 

‘বিগ বস’ খ্যাত তারকার বিরুদ্ধে গোপন ভিডিও ফাঁসের অভিযোগ তুলে অম্বোলী থানায় এফআইআর দায়ের করেছিলেন আদিল। সেই মামলাতেই আদালতের কাছে অন্তর্বর্তী সুরক্ষা চেয়ে আর্জি জানিয়েছিলেন তিনি। সেই আর্জিমাফিক রাখিকে অন্তর্বর্তীকালীন সুরক্ষা দিতে আদালত রাজি হয়েছে।

 

 

তথ্য সূত্র: আনন্দবাজার

ইমি/পথিক নিউজ